বিনোদন

এবার যে বার্তা দিলেন রমজান নিয়ে মিশা সওদাগর

তিন দশকেরও বেশি সময় ধরে দাপটের সঙ্গে অভিনয় করছেন ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় খলনায়ক মিশা সওদাগর।। ব্যক্তি জীবনে মিশা সওদাগর ভীষণ ধর্মপ্রাণ মানুষ। মিশা সওদাগর ইসলামী বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকতে চেষ্টা করেন। ধর্মীয় বিভিন্ন অনুষ্ঠানে তিনি বক্তব্য প্রদান করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নামাজ পড়ার জন্য স্ট্যাটাসও দেন।

এসব কারণে ভক্তদের কাছে তার আলাদা একটি গ্রহণযোগ্যতাও রয়েছে।মঙ্গলবার (১২ই মার্চ) রমজান মাসের প্রথম দিনে মিশা সওদাগর ফেসবুকে একটি ছবি দিয়ে পোস্ট করেছেন। সঙ্গে তিনি লিখেছেন, ‘পবিত্র রমজান মাস আমাদেরকে একত্র হতে শেখায়। পবিত্র রমজান মাস আমাদেরকে ভালোবাসতে শেখায়।

পবিত্র রমজান মাস আমাদেরকে ধৈর্যশীল হতে শেখায়।পবিত্র রমজান মাস আমাদেরকে সিয়াম সাধনা শিখায়। রমজানুল কারিম মোবারক।মিশা সওদাগরের এমন পোস্ট দেখে তার ভক্ত-অনুরাগীরাও মন্তব্যের ঘরে রমজানের শুভেচ্ছা জানাচ্ছেন। অনেকে প্রশংসা করছেন তার এরকম পোস্ট দেওয়ার জন্য।

অভিনয়ের বাইরে মিশা সওদাগর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির একজন নেতা। তিনি পরপর দুইবার এই সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন। শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে মিশা সওদাগর সভাপতি পদপ্রার্থী হয়েছেন।

%d bloggers like this: