সারা দেশ

বিয়ের ৩ মাস পর সিলিন্ডার বিস্ফোরণে প্রাণ গেল যুবকের আহত ১০জন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর দেবিপুর প্রাইম ফিলিং স্টেশনে সিলিন্ডার বিস্ফোরণে এক যুবক নিহত ও ১০ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে ১০টায়।নিহত সাইদুল হক রনির (৩০) বাড়ি ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের দক্ষিণ আন্দার মানিক গ্রামে।

গত তিন মাস আগে তিনি বিয়ে করেছেন। তিনি ওই ফিলিং স্টেশনের শ্রমিক ছিলেন।আহতদের মধ্যে চালক জাহিদ আলম (১৭) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকালে প্রাইম সিএনজি ফিলিং স্টেশনে সিএনজিচালিত একটি অটোরিকশার সিলিন্ডারে গ্যাস নেওয়ার সময় বিস্ফোরণ ঘটে ও আগুন ধরে যায়। এ সময় মানুষ ভয়ে দিগ্বিদিক ছোটাছুটি শুরু করে।

পরে আশপাশের লোকজন এসে আগুন নেভায় ও ঘটনাস্থল থেকে দুজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।পরে তাদের ২৫০ শয্যাবিশিষ্ট ফেনী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. সাইদুল ইসলাম মারা যান।চিকিৎসক ডা. মো. রুহুল মোহছেন সুজন জানান, নিহত সাইদুল ইসলামের মাথা ও শরীরের পেছনের অংশ আগুনে ঝলসে গেছে।

হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তার মৃত্যু হয়। ফেনী মডেল থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে।

%d bloggers like this: