বিনোদন

আবারও প্লাস্টিক সার্জারি করিয়ে জীবনটাই গেল অভিনেত্রীর

শরীরে কাটাছেঁড়া করতে গিয়ে বিপত্তি ডেকে আনা অভিনয়শিল্পীদের জন্য নতুন কিছু নয়। তবে এবার প্লাস্টিক সার্জারি করতে গিয়ে জীবনটাই খোয়াতে হলো আর্জেন্টিনার অভিনেত্রী সিলভিয়া লুনাকে। ৪৩ বছর বয়সী এই সুপরিচিত অভিনেত্রী, মডেল ও টিভি সঞ্চালক প্লাস্টিক সার্জারির কারণে সৃষ্ট জটিলতায় মারা গেছেন।

জানা গেছে, কয়েক বছর আগে প্লাস্টিক সার্জারি করেন তিনি। এর জেরে শরীরে বিভিন্ন সমস্যা দেখা দেওয়া শুরু হয়। সবচেয়ে বেশি ছিল কিডনিতে সমস্যা। যা গতবছর থেকে চরম আকার ধারণ করে। এক পর্যায়ে অভিনেত্রীর দুটি কিডনিই বিকল হয়ে যায়। বেশ কিছুদিন ধরে তাকে হাসপাতালে কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন চিকিৎসকরা।

গত ৩১ আগস্ট তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে এনডিটিভি। লুনার আইনজীবী ফার্নান্দো বারল্যান্ডো মৃত্যুর খবর নিশ্চিত করে জানিয়েছেন, অভিনেত্রীর পরিবারের সম্মতিতেই তার লাইফ সাপোর্ট খুলে নেওয়া হয়। ৭৯ দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

লুনার মৃত্যুর পর তার বন্ধু গুস্তাভো কন্তি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমরা সবসময়ই তোমাকে ভালোবাসি, সবসময়ই ভালোবেসে যাব। একসঙ্গে এক আত্মা হয়ে আমরা একই পথ মাড়িয়েছি।আর্জেন্টিনার বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, প্লাস্টিক সার্জারির জটিলতার কারণে কয়েক বছর ধরেই নানা স্বাস্থ্যগত সমস্যায় ভুগছিলেন লুনা।

এসব জটিলতা থেকেই তার দুটি কিডনিই বিকল হয়ে যায়। তার রোগ প্রতিরোধক্ষমতা ক্রমেই কমে আসছিল। মাঝে কোভিড সংক্রমণ হওয়ায় তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়।চিকিৎসকেরা তার কিডনি প্রতিস্থাপন করতে চেয়েছিলেন। কিন্তু তাকে কোনোভাবেই কিডনি প্রতিস্থাপনের জন্য শারীরিকভাবে প্রস্তুত করে তোলা যাচ্ছিল না। শেষ পর্যন্ত সব চেষ্টা ব্যর্থ করে মারাই গেলেন লুনা।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: