বিনোদন

বার্লিন চলচ্চিত্র উত্সবে মুক্তি পাচ্ছে ওপেনহাইমার তারকা মারফি’র নতুন সিনেমা

চলতি বছরে বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সব মুক্তি পাচ্ছে ওপেনহাইমার তারকা কিলিয়ান মারফি অভিনীত নতুন হিসটোরিক্যাল ড্রামা ‘স্মল থিংস লইক দিস’। এক প্রতিবেদনে যুক্তরাষ্ট্রের ভ্যারাইটি ম্যাগাজিন এ তথ্য জানায়। প্রতিবেদনে বলা হয়, সিনেমায় মারফির চরিত্রের নাম বিল ফারলং।

যিনি একজন কয়লা ব্যবসায়ী। ৮০’র দশকের কুখ্যাত ম্যাগডালিন লন্ড্রি সম্পর্কে চমকপ্রদ সত্য আবিষ্কার করেন ফারলং। তখনকার সময়ে এই লন্ড্রির আড়ালে অসহায় নারীদের এনে পতিতাবৃত্তিতে বাধ্য করতো রোমান ক্যাথলিক চার্চ দ্বারা পরিচালিত ভয়ঙ্কর এই লন্ড্রি গ্যাং।

সিনেমাটির পরিচালক টিম মিল্যান্টস। চিত্রনাট্যে রয়েছেন এন্ডা ওয়ালশ। সিনেমাটিতে আরও অভিনয় করছেন এমিলি ওয়াটসন, আইলিন ওয়ালশ এবং মিশেল ফেয়ারলির মতো তারকারা।

‘স্মল থিংস লইক দিস’ সিনেমাটি পুরষ্কার বিজয়ী আইরিশ লেখক ক্লেয়ার কিগানের উপন্যাসের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। মজার কথা, সিনেমাটির প্রযোজনায় রয়েছেন মারফি নিজেই।

সেই সাথে সহ-প্রযোজনায় আছেন ম্যাট ড্যামন ও বেন অ্যাফ্লেকের মতো হলিউড তারকারা। সব ঠিকঠাক থাকলে, মুভিটি আগামী ১৫ ফেব্রুয়ারি বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সব প্রদর্শিত হবে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: