বিনোদন

আবারও কোটি টাকার কেলেঙ্কারিতে রণবীর শ্রদ্ধাসহ ২০ বলিউড তারকা

অর্থ কেলেঙ্কারির সম্পৃক্ততায় মাঝেমধ্যেই খবরের শিরোনাম হন বলিউড তারকারা। সেই ঘটনার পুনরাবৃত্তি হলো। এবার ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) তালিকায় কোটি টাকার কেলেঙ্কারিতে ফেঁসেছেন বলিউডের ২০ তারকা।

পাঁচ হাজার কোটি টাকার কেলেঙ্কারিতে ইডির সন্দেহের তালিকায় প্রথম দিকেই নাম রয়েছে রণবীর কাপুরের। শুক্রবার (৬ অক্টোবর) ইডির তলবে হাজিরা দেওয়ার কথা ছিল রণবীরের। কিন্তু হাজির হওয়ার জন্য দুই সপ্তাহ সময় চেয়েছেন অভিনেতা।

ইডির সন্দেহের তালিকায় রয়েছেন শ্রদ্ধা কাপুরও। এ ছাড়াও এই বড় অংকের অর্থ কেলেঙ্কারিতে নাম আছে কপিল শর্মা, হুমা কুরেশি, হিনা খান, গায়ক আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিংহ ও গায়িকা নেহা কক্করের।

আরও রয়েছেন টাইগার শ্রফ, গোবিন্দ, এলি আব্রাম, সানি লিওনি, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা, নুসরত ভারুচার, কৃষ্ণা অভিষেক ও কৌতুক অভিনয়শিল্পী ভারতী সিংয়ের নাম।

এসব বলিউড তারকা ফেঁসেছেন ‘মহাদেব বেটিং অ্যাপ’ মামলায়। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা যায়, ‘মহাদেব বেটিং অ্যাপ’-র কর্ণধার সৌরভ চন্দ্র শেখর।

তার বিরুদ্ধে অভিযোগ- এ গেমিং অ্যাপের মাধ্যমে কোটি কোটি কালো টাকা হাতিয়ে নিয়েছেন তিনি। এসব গেমিং অ্যাপের প্রচার ও বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন বিভিন্ন বলিউড স্টার।

তা ছাড়া ইডির তালিকায় নাম থাকা তারকারা এই গেম অ্যাপের কর্ণধারের বিয়েতেও অংশ নিয়েছেন বলে জানা যায়।

%d bloggers like this: