বিনোদন

আবারও মেসির জন্য সরাসরি মাঠে মেহজাবীন-ফারিণ

বিশ্বজুড়ে চলছে কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্টের ডামাঢোল। কোপা উন্মাদনায় মজেছেন ফুটবলপ্রেমীরা। বাংলাদেশেও এর প্রভাব থেকে পিছিয়ে নয়।সাধারন মানুষ থেকে শোবিজ তারকা, ফুটবলের কোনো টুর্নামেন্ট হলেই দুই ভাগে বিভক্ত হয়ে যায় দেশ। যার এক ভাগ আর্জেন্টিনার, আরেক ভাগ ব্রাজিলের। শোবিজ তারকাদেরও দেখা মেলে এ দুই ভাগে।

এবার নিজ দলের সমর্থনে আমেরিকার মাটিতে দেখা মিলল দেশের দুই জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন ও তাসনিয়া ফারিণের।আর্জেন্টিনা বনাম চিলির জমজমাট ম্যাচ দেখতে যুক্তরাষ্ট্রের নিউ জার্সির বিখ্যাত মেট লাইফ স্টেডিয়ামে খেলা দেখতে গিয়েছেন মেসিভক্ত অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও তাসনিয়া ফারিণ।দুজনেই আর্জেন্টিনার সমর্থক।

ম্যাচ শুরু হওয়ার আগে স্টেডিয়ামে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করে মেহজাবীন লিখেছিলেন, ‘কে জিতবে? গ্যালারিতে মেহজাবীনের সঙ্গে তোলা একটি সেলফি ফেসবুকে পোস্ট করে ফারিণ লিখেছেন, ‘আর্জেন্টিনা ১-চিলি ০।’ যেখানে দুইজন ভক্ত-অনুরাগীদের মাঝে আর্জেন্টিনার নীল সাদা জার্সিতে এক ভিন্নলুকে ধরা দিয়েছেন।

সেই পোস্টের কমেন্ট বক্সে ভক্ত-অনুরাগীরা এ দুই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। আর্জেন্টিনার ভক্তরা জানাচ্ছেন নিজেদের ভালোবাসা।বুধবার (২৬শে জুন) চিলির বিপক্ষে মাঠে নেমে ১-০ গোলের জয় পায় মেসির আর্জেন্টিনা। আলবিসেলেস্তারা হয়ে একমাত্র গোলটি করেন লাউতারো মার্টিনেজ।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: