সারা দেশ

এবার চালক ভাইয়ের খোঁজে ফেরিঘাটে অপেক্ষায় রোকেয়া

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে বাল্কহেডের ধাক্কায় ফেরি রজনীগন্ধা ডুবির ঘটনা ঘটেছে।এ ঘটনায় মিজান মিয়া নামের একজন নিখোঁজ রয়েছেন। পেশায় চালক এই ভাইয়ের খোঁজে আজ বুধবার সকাল থেকেই দৌলতদিয়া ফেরিঘাটে অপেক্ষা করছেন রোকেয়া বেগম। ভাইয়ের অপেক্ষায় থাকা এই বোন কান্নাজড়িত কণ্ঠে জানান, তার ভাই সড়কপথে পরিবহন চালায়।

দুর্ঘটনার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। এ কারণে দৌলতদিয়া ফেরিঘাটে এসেছেন ভাইকে খুঁজতে। এ সময় ভাইয়ের ফোন বন্ধ বলেও জানান রোকেয়া বেগম। নিখোঁজ মিজান মিয়া গোয়ালন্দ উপজেলার জুরান মোল্লাপাড়ার আব্দুস ছাত্তার মিয়ার ছেলে। জানা যায়, গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে দৌলতদিয়া ঘাট থেকে ফেরি রজনীগন্ধা সাতটা ছোট ও দুটি বড় ট্রাক লরি বুকিং দিয়ে পাটুরিয়া ঘাটের উদ্দেশে রওনা দেয় কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ার কারণে মাঝ নদীতে নোঙ্গর করে।

পরে কুয়াশার ঘনত্ব কমে গেলে পাটুরিয়া ঘাট সংলগ্ন এলাকায় আসার পর সকাল সাড়ে আটটার সময় নদীতে মালবাহী ব্লাল্কহেডের ধাক্কায় সাত ছোট পিকআপ ভ্যান ও দুটি বড় ট্রাক লড়ি নিয়ে মাঝ নদীতে ফেরিটি ডুবে যায়। ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, সকাল সোয়া ৮টার দিকে পাটুরিয়ার ৫ নম্বর ফেরিঘাটে বিআইডব্লিউটিসির ফেরি রজনীগন্ধা-৭ ডুবে যাওয়ার খবর পান তারা।

এরপর আরিচা ফায়ার স্টেশনের ডুবুরি ইউনিট সেখানে গিয়ে কাজ শুরু করে। পরে ঢাকার সিদ্দিক বাজার থেকে আরও একটি ডুবুরি ইউনিট ঘটনাস্থানের উদ্দেশে রওনা দেয়।দুর্ঘটনার পর তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের ডুবুরিরা ছয়জনকে জীবিত উদ্ধার করেন। তবে এখন পর্যন্ত কারও মৃত্যুর খবর পাওয়া যায়নি বলে জানান আনোয়ারুল ইসলাম।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: