বিনোদন

রহস্যজনক মৃত্যু গায়ক জেমস মরিসনের স্ত্রীর

জনপ্রিয় ব্রিটিশ গায়ক জেমস মরিসনের স্ত্রী গিল ক্যাচপোল মরদেহ উদ্ধার করা হয়ছে। শুক্রবার (৫ জানুয়ারি) যুক্তরাজ্যের গ্লুচেস্টারের হুইটমিনস্টারে গায়কের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায় ক্যাচপোলকে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।দ্য স্কাই নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, গায়কের ১৫ বছর বয়সী দুটি মেয়ে সন্তান রয়েছে।

তার স্ত্রীর মৃত্যুতে গ্লুচেস্টারশায়ার কনস্ট্যাবুলারি এক বিবৃতিতে জানিয়েছে, একজন বাসিন্দার উদ্বেগের জন্য গত ৫ জানুয়ারি সকাল ৯টা ১০ মিনিটের দিকে খবর দেয়া হয়েছিল পুলিশকে।বিবৃতিতে আরো বলা হয়েছে, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর একটি ঠিকানায় চল্লিশ এর দশকের একজন নারীর মরদেহ পায়। মরদেহটি বর্তমানে সন্দেহজনক হিসেবে বিবেচনা করা হয়েছে।

বিষয়টি ওই নারীর নিকটাত্মীয়দের অবহিত করা হয়েছ।গায়ক জেমস ও তার স্ত্রী ক্যাচপোল প্রায় দুই দশক ধরে এসঙ্গে ছিলেন। এর আগে এক সাক্ষাৎে গায়ক বলেছিলেন, ক্যাচপোলের সঙ্গে সাক্ষাৎ এক রূপকথা।এ গায়ক ‘ইউ গিভ মি সামথিং’ ও ‘ব্রোকেন স্ট্রিংস’ গানের জন্য সর্বাধিক পরিচিত। ‘টু নম্বর ওয়ান’সহ চারটি টপ টেন অ্যালবাম রয়েছে। ২০০৭ সালে সেরা ব্রিটিশ পুরুসের জন্য ব্রিট পুরস্কারও জিতেছিলেন জেমস।

২০১৫ সালে দ্য মেইল অন সানডেকে এ গায়ক বলেছিলেন, তিন বছরের মধ্যে বাবা, ভাই ও ভাতিজাকে হারিয়ে সংগীত থেকে বিরতি নিয়েছিলেন।জনপ্রিয় ব্রিটিশ গায়ক জেমস মরিসনের স্ত্রী গিল ক্যাচপোল মরদেহ উদ্ধার করা হয়ছে। শুক্রবার (৫ জানুয়ারি) যুক্তরাজ্যের গ্লুচেস্টারের হুইটমিনস্টারে গায়কের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায় ক্যাচপোলকে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।

দ্য স্কাই নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, গায়কের ১৫ বছর বয়সী দুটি মেয়ে সন্তান রয়েছে। তার স্ত্রীর মৃত্যুতে গ্লুচেস্টারশায়ার কনস্ট্যাবুলারি এক বিবৃতিতে জানিয়েছে, একজন বাসিন্দার উদ্বেগের জন্য গত ৫ জানুয়ারি সকাল ৯টা ১০ মিনিটের দিকে খবর দেয়া হয়েছিল পুলিশকে।বিবৃতিতে আরো বলা হয়েছে, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর একটি ঠিকানায় চল্লিশ এর দশকের একজন নারীর মরদেহ পায়।

মরদেহটি বর্তমানে সন্দেহজনক হিসেবে বিবেচনা করা হয়েছে।বিষয়টি ওই নারীর নিকটাত্মীয়দের অবহিত করা হয়েছ।গায়ক জেমস ও তার স্ত্রী ক্যাচপোল প্রায় দুই দশক ধরে এসঙ্গে ছিলেন। এর আগে এক সাক্ষাৎে গায়ক বলেছিলেন, ক্যাচপোলের সঙ্গে সাক্ষাৎ এক রূপকথা।এ গায়ক ‘ইউ গিভ মি সামথিং’ ও ‘ব্রোকেন স্ট্রিংস’ গানের জন্য সর্বাধিক পরিচিত।

টু নম্বর ওয়ান’সহ চারটি টপ টেন অ্যালবাম রয়েছে। ২০০৭ সালে সেরা ব্রিটিশ পুরুসের জন্য ব্রিট পুরস্কারও জিতেছিলেন জেমস।২০১৫ সালে দ্য মেইল অন সানডেকে এ গায়ক বলেছিলেন, তিন বছরের মধ্যে বাবা, ভাই ও ভাতিজাকে হারিয়ে সংগীত থেকে বিরতি নিয়েছিলেন।

%d bloggers like this: