বিনোদন

আমার আকর্ষণ রয়েছে রণবীরের প্রতি বললেন দীঘি

বলিউড তারকা রণবীর কাপুরের অন্ধ ভক্ত ঢাকাই সিনেমার চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শুধু তাই না, ভারতের এই অভিনেতাকে মনে মনে বিয়ে করেছেন- বছরখানেক আগে এমন কথাও বলেছিলেন এই অভিনেত্রী।প্রিয় এই অভিনেতার নতুন সিনেমা ‘অ্যানিমেল’ মুক্তি পেয়েছে আজ শুক্রবার।

এদিন সিনেমাটি বলিউডের সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেন্সর ছাড়পত্র না পাওয়ায় শেষ পর্যন্ত বাংলাদেশে মুক্তি মেলেনি সিনেমাটির।এজন্য দুঃখ প্রকাশ করেছে সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মস। তবে তারা জানিয়েছে, সব ঠিক থাকলে আগামী সপ্তাহে সিনেমাটি মুক্তি দিতে পারবেন তারা।

এদিকে সিনেমাটি মুক্তি পেলে প্রথমদিনের শো কোনোভাবেই মিস করবেন না দীঘি।নায়িকার কথায়, ‘রণবীরের সিনেমা মুক্তি পাচ্ছে এটা নিয়ে আমি বেশ এক্সাইটেড। শুনেছি আমাদের দেশেও মুক্তি পাচ্ছে। স্বাভাবিকভাবেই এটা আমার জন্য ভীষণ আনন্দের। আমি খুবই আগ্রহ নিয়ে সময় গুনছি। আমি যেভাবেই হোক সিনেমাটি দেখব।

দীঘি আরও বলেন, ‘সবাই জানে রণবীরের প্রতি আমার কী রকম আকর্ষণ রয়েছে। আমার একটা বক্তব্যও ভাইরাল হয়েছিল। তাতে আমার কোনো খারাপ লাগেনি। আমি রণবীরকে নিয়ে কোনো কথা গায়ে লাগাই না। সে আমার পছন্দের।এদিকে, রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমাটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি।

বাংলাদেশে এটি আমদানি করছে কিবরিয়া ফিল্মস।রণবীর-রাশমিকার পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া, সৌরভ সচদেবসহ অনেকে।

%d bloggers like this: