বিনোদন

এবার সংসদ নির্বাচনেও প্রার্থী হবেন হিরো আলম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হবেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। তথ্যটি নিশ্চিত করেছেন তিনি। শিগগিরই কোনো একটি রাজনৈতিক দলের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করবেন এই কনটেন্ট ক্রিয়েটর।

চলতি বছরের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসেন হিরো আলম। এরপর ঢাকা-১৭ আসনেও প্রার্থী হন তিনি। তবে এবার বগুড়ার উল্লেখিত দুই আসনের একটি থেকে নির্বাচনের লড়বেন।

হিরো আলম বলেন, ‘কোনো একটি রাজনৈতিক দলের হয়ে নির্বাচনে প্রার্থী হব। বগুড়া-৪ বা বগুড়া-৫ থেকে দাঁড়াব। সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। এলাকার মানুষ আমাকে চায়। তাদের কথা ভেবেই নির্বাচনে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।কোন দলের তরফে প্রার্থী হচ্ছেন—জানতে চাইলেন তিনি বলেন, ‘এখনই এটা বলতে চাইছি না।

কয়েকটি রাজনৈতিক দল আমার সঙ্গে যোগাযোগ করেছে। আলোচনা চলছে। এখনও দল চূড়ান্ত হয়নি। পরে জানতে পারবেন।বিগত নির্বাচনগুলোতে ভোটের দিন এবং প্রচারের সময় আক্রমণের শিকার হয়েছেন হিরো আলম। এবারও সেই শঙ্কা উড়িয়ে দিচ্ছেন না তিনি। সেজন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন অর রশীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন তিনি।

পেয়েছেন আশ্বাস।হিরো আলম বলেন, ‘আমি ডিবিপ্রধান হারুন স্যারের সঙ্গে কয়েকদিন আগে দেখা করেছি। তিনি আমাকে সব ধরনের নিরাপত্তা দেবেন বলে আশ্বস্ত করেছেন। আমার দিকে বিশেষ নজর রাখতে বগুড়ার ডিসি-এসপিকে বলে দেবেন।এদিকে নিজের নির্বাচনি প্রতীক নিয়ে গান লিখেছেন হিরো আলম।

তবে সেটি নিজে গাইবেন না। অন্য একজন শিল্পীকে দিয়ে গাওয়াবেন।আগামী ৭ জানুয়ারি বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের দিন নির্ধারণ করেছে নির্বাচন কমিশন। গত ১৫ নভেম্বর সন্ধ্যা ৭টার পর প্রধান নির্বাচন কমিশনার -সিইসি কাজী হাবিবুল আউয়াল নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

%d bloggers like this: