সারা দেশ

বাবার করুণ মৃত্যু মেয়ের চোখের সামনেই

মোটরসাইকেলযোগে মেয়েকে শ্বশুর বাড়ি দিয়ে আসতে যাচ্ছিলেন বাবা। তবে মাঝপথে ট্রাকচাপায় ঘটনাস্থলেই প্রাণ গেল বাবার। বেঁচে গেলেন মোটরসাইকেলের পেছনে বসা মেয়ে। নিজ চোখে দেখতে হলো বাবার করুণ মৃত্যু। মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেল ৪টা দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সোনামুখি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবার নাম বজলুর রশিদ (৫৫)। তিনি ঘোড়াঘাট উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য (মেম্বার) এবং ওই ওয়ার্ডের খলসী গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে।নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে মেয়ে তৃষা মনিকে তার শ্বশুর বাড়ি দিয়ে আসতে মোটরসাইকেলযোগে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আমবাড়ী এলাকায় যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শী এবং ফায়ার সার্ভিস জানান, মেয়েকে নিয়ে মহাসড়কের সোনামুখি বাজার থেকে দিনাজপুরের দিকে যাচ্ছিলেন নিহত বজলুর রশীদ। একই সময় দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জগামী চাল বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরসাইকেলের। এতে ট্রাকটির চালকের আসনের ডানপাশে থাকা চাকার নিচে চলে যায় মোটরসাইকেলটি এবং চালক বজলুর রশীদের পুরো মাথা থেঁতলে ঘটনাস্থলেই মারা যান।

একই সময় রাস্তার বাম পাশে ছিটকে পড়েন মোটরসাইকেলের পেছনে থাকা তৃষা মনি।ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে ঘটনার পরপরেই ট্রাকের চালক এবং হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় সড়ক নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: