খেলাধুলা

অনুরোধ রাখতে নেমেই হ্যাটট্রিক করলেন এমবাপ্পে

অনুরোধ রাখতে নেমেই হ্যাটট্রিক করলেন এমবাপ্পে

ফ্রেঞ্চ কাপের শেষ ৬৪-এর ম্যাচে হ্যাটট্রিক করেছেন এমবাপ্পে। পিএসজি ম্যাচটি জিতেছে ৯-০ ব্যবধানে। ফ্রান্সের দক্ষিণাঞ্চলের কাস্ত্রেসে অবস্থিত রেভেলের মাঠে পিএসজির হয়ে গোলের শুরুটাই করেন এমবাপ্পে। ১৬ মিনিটে প্রথম গোলের পর ৪৫ ও ৪৮ মিনিটে আরও দুই গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। পিএসজির হয়ে ফ্রেঞ্চ কাপে সবচেয়ে বেশি ৩০ গোল এখন এমবাপ্পের।

২৫ বছর বয়সী ফরোয়ার্ডের পাশাপাশি একটি করে গোল করেন মার্কো আসেনসিও, গনসালো রামোস, রান্দাল কোলো মুয়ানি ও চের এনদুর। আরেকটি গোল আসে রেভেলের আত্মঘাতী থেকে।ম্যাচশেষে পিএসজি কোচ লুইস এনরিকে জানান, এমবাপ্পে নিজের ইচ্ছাতেই ষষ্ঠ স্তরের দলটির বিপক্ষে খেলেছেন, ‘কিলিয়ান খেলতে চেয়েছে।

আর যখন সে নিজেই খেলতে চায়, সেখানে তেমন কিছু বলার থাকে না। আর সে যখন খেলে, তখন কোচিং স্টাফ, দর্শক থেকে শুরু করে প্রতিপক্ষ পর্যন্ত সবাই জিতে যায়।রেভেলকে হারিয়ে শেষ ৩২-এ উঠে আসা পিএসজি এবার শিরোপা জিততে বিশেষভাবে মনোযোগী বলে জানিয়েছেন এনরিকে।

২০২২ সালে নিস আর ২০২৩ সালে মার্শেইয়ের কাছে হেরে ফ্রেঞ্চ কাপের শেষ ষোলো থেকে বিদায় নিয়েছিল পিএসজি। এবার শেষ পর্যন্ত যাওয়াটার বড় লক্ষ্যের কথা জানিয়ে এনরিকে বলেন, ‘এই মৌসুমে আমাদের যেসব লক্ষ্য, ফ্রেঞ্চ কাপ তার একটা। আমরা এর গুরুত্ব জানি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: