সারা দেশ

ভাঙ্গুড়ায় ইটবোঝাই ট্রলি উল্টে আহত ২ জন

পাবনার ভাঙ্গুড়ায় কুষ্টিয়া থেকে ভাঙ্গুড়ায় ফেরার পথে ইটবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ট্রলি উল্টে দুইজন আহত ও দুটি দোকানের কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) বেলা পৌনে বারোটার দিকে উপজেলার ভাঙ্গুড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলো- ভাঙ্গুড়া পৌরসভার মসজিদ পাড়া মহল্লার বাসিন্দা মৃত আবুল হোসেন প্রামানিকের ছেলে সাগর আহমেদ (৩৭) ও পচা সরদারের ছেলে আব্দুল লতিফ (৪৫)।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বেলা পৌনে বারোটার দিকে ইটবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ট্রলি কুষ্টিয়া থেকে ভাঙ্গুড়ায় ফেরার পথে ভাঙ্গুড়া বাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলিটি পাশের ড্রেনে উল্টে পড়ে যায়।

সাগর কনফেকশনারি এন্ড ভ্যারাইটিজের মালিক সাগর আহমেদ সোনালী নিউজকে বলেন, আমি এবং আমার এক ক্রেতা দোকানের সামনে থাকলেও হতাহতের ঘটনা ঘটেনি। তবে দোকানের জিনিসপত্রের ব্যাপক ক্ষতি হয়েছে।

যার আনুমানিক মূল্য ২০ হাজার টাকা হবে বলে জানিয়েছেন তিনি।ভাঙ্গুড়া বাজারের আরেক দোকান মালিক হাফিজুল সওদাগর তার দোকানের আনুমানিক চার থেকে পাঁচ হাজার টাকা ক্ষতি হয়েছে বলে জানান।

এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, এখনও পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

%d bloggers like this: