সারা দেশ

আবারও মোবাইল কিনে না দেয়ায় প্রাণ দিলেন কিশোরী

আবারও মোবাইল কিনে না দেয়ায় প্রাণ দিলেন কিশোরী

চুয়াডাঙ্গায় মোবাইল ফোন কিনে না দেওয়ায় মা বাবার উপর অভিমান করে ঐশী সাধু খাঁ (১৪) নামে এক কিশোরী ঘাস মারা বিষপানে আত্মহত্যা করেছেন। শনিবার (৩০ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে নিজ বাড়িতে সে মারা যায়। সদর উপজেলার দর্শনা থানার তিতুদহ ইউনিয়নের ৬৩ নং আড়িয়া গ্রামের দীনু বন্ধু সাধু খাঁ’র মেয়ে ঐশী।

স্থানীয় সূত্রে জানা যায়, দীনু বন্ধু সাধু খাঁ সম্প্রতি তার বড় মেয়েকে মোবাইল কিনে দেয়। এই দেখে ছোট মেয়ে ঐশীও মোবাইল ফোন কিনে দেওয়ার জন্য বায়না ধরে। কিন্তু বয়স অল্প হওয়ায় তাকে মোবাইল কিনে দেয়নি বাবা-মা। এরপর অভিমান করে বুধবার (২৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে বিষপান করে।

পরে তাকে চুয়াডাঙ্গা হাসপাতালে ভর্তি করানো হয়।স্বাস্থ্যের অবনতি হলে গত শুক্রবার (২৯ ডিসেম্বর) উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেলে ভর্তি করানোর পরামর্শ দেন চিকিৎসক। কিন্তু তাকে মেডিকেলে না নিয়ে বাড়িতে নিয়ে আসেন স্বজনরা। সেখানেই আজ সকালে মারা যায় ঐশী।

দর্শনা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তবে কিশোরীর মা-বাবা আবেদন করার কারণে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

আরও খবর

Sponsered content