সারা দেশ

রাব্বানীকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন আক্তার

রাজশাহী-১ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আক্তার, কাঁচি প্রতীকের রাব্বানীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। শনিবার (৩০ ডিসেম্বর) দুপুর দেড়টায় রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলনে করে তিনি আনুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান আক্তার বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছি। ইতোমধ্যে আপনারা জানেন, নানান চড়াই-উতরাই পেরিয়ে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়, নির্বাচন কমিশন এবং হাইকোর্টে আমার মনোনয়ন বাতিল হওয়ার পরে বাংলাদেশের সর্বোচ্চ আদালত সুপ্রিমকোর্টে আমার মনোনয়ন ফেরত পাওয়ার পরে আমি আনুষ্ঠানিকভাবে নির্বাচনী কার্যক্রম শুরু করি। আমার নির্বাচনী প্রতীক ঈগল।

নির্বাচনী কার্যকলাপে গিয়ে আমার উপলব্ধি হয়েছে যে, আমার উদ্দেশ্য এবং গোলাম রাব্বানী (যিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন, যার মার্কা কাঁচি) আমাদের একটিই উদ্দেশ্য। আর সেটি হলো- গোদাগাড়ী-তানোরকে রাহুমুক্ত করতে হবে। সেই জায়গায় আমার উপলব্ধি হয়েছে, আমরা দুইজন যদি প্রতিযোগিতা করতে যাই তাহলে রাহুমুক্ত হওয়া সম্ভব নয়। সেই জায়গায় গোলাম রাব্বানীর সাথে দীর্ঘদিনের একসাথে পথ চলা। তিনি আমার বয়সে বড় এবং গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি মনোয়ন প্রত্যাশী ছিলেন।

সেক্ষেত্রে আমার উপলব্ধি হয়েছে, আমাকে উনি ছেড়ে দিলে আমি এমপি হতাম। যেহেতু উনি আমার বড় ভাই, দীর্ঘদিন ধরে তিনি এটা প্রত্যাশা করে আছেন। তাই আমার উপলব্ধি হয়েছে তাকে সম্মান জানিয়ে আমার এই জায়গা থেকে সরে আসা দরকার। সেই প্রেক্ষিতে প্রাণপ্রিয় গোদাগাড়ী-তানোরবাসীর চাহিদা মোতাবেক আমি আজকে নির্বাচন থেকে সরে আসলাম। আমি আমার সর্বোচ্চ, মেধা, শ্রম ও আমার নেতাকর্মীসহ গোলাম রাব্বানীর পক্ষে অবস্থান নিয়ে তাকে জয়যুক্ত করার জন্য চেষ্টা করবো।

আমি বিশ্বাস করি, গোদাগাড়ী-তানোরবাসী আমাদের আহ্বানে সাড়া দিয়ে আগামী ৭ জানুয়ারি গোলাম রাব্বানীর মার্কা কাঁচি মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবে।যেহেতু প্রাতীক বরাদ্দের পর আর কোন প্রার্থী অফিসিয়ালি প্রত্যাহারের সুযোগ নেই। তাই আপনাদের মাধ্যমে আমার নির্বাচন থেকে সরে এসে কাঁচি প্রতীকে সমর্থন দেওয়ার বিষয়টি সবার সামনে তুলে ধরার জন্য বিশেষভাবে অনুরোধ করছি। সবাইকে ধন্যবাদ।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: