সারা দেশ

এবার ছাত্রলীগের মার্কা ঈগল মার্কা

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর আসনে স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল্লাহর নির্বাচনী প্রচারণা সভায় স্লোগান দিয়ে সমালোচনার মুখে পড়েছেন কমলনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরউদ্দিন চৌধুরী রুবেল। সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডে আয়োজিত উঠান বৈঠকে ঈগল প্রতীকের পক্ষে স্লোগান দেন তিনি।

স্লোগানের একটি লাইভ ভিডিও তার ব্যক্তিগত ফেসবুকে পোস্ট করার পর প্রকাশ্যে ঈগল প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করায় চলছে সমালোচনা।স্লোগানটি হলো- ‘ছাত্রলীগের মার্কা ঈগল মার্কা, যুবলীগের মার্কা ঈগল মার্কা, আওয়ামী লীগের মার্কা ঈগল মার্কা।’ পরে সমালোচনার মুখে তিনি ভিডিওটি ফেসবুক থেকে ডিলিট করে দেন।

এ বিষয়ে নুরউদ্দিন চৌধুরী রুবেল বলেন, আব্দুল্লাহ ভাইয়ের পক্ষে আমি কাজ করছি না। বৈঠকটা আমার বাড়ির পাশে ছিল। চলতি পথে দেখা হওয়ায় হাত ধরে টেনে তারা আমাকে নিয়ে গেছেন। এজন্য সবাইকে ৭ জানুয়ারি কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছি। ঈগল প্রতীকে ভোট চাওয়ার বিষয়টি সত্য নয়।

সুপার এডিট করে ভিডিওটি ছড়িয়ে দিয়েছে একটি সুবিধাভোগী চক্র। আমি নৌকার পক্ষে ছিলাম, আছি।জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া বলেন, ঘটনাটি নৌকার প্রার্থী আমাদের অবহিত করেছেন। নৌকার বিপক্ষে তার কর্মকাণ্ড আমাদের নজরেও রয়েছে। বিষয়টি আমরা কেন্দ্রে জানিয়েছি। কেন্দ্র থেকে কোনো সিদ্ধান্ত দেওয়া হয়নি। সিদ্ধান্ত দিলেই ব্যবস্থা নেওয়া হবে।

%d bloggers like this: