খেলাধুলা

মাশরাফির জন্য অন্যরকম ভালোবাসা ভোলা থেকে নড়াইল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জনপ্রিয় ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজার ভালোবাসার টানে ভোলার চরফ্যাশন থেকে নড়াইলে ছুটে এসেছে রাজীব নামে এক প্রতিবন্ধী যুবক। বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যার দিকে নড়াইলে এসে পৌছান তিনি।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে নড়াইল-২ আসনের মহিষখোলা এলাকায় মাশরাফীর পক্ষে নৌকার প্রচারণা চালাতে দেখা যায় রাজীবকে। রাজীব ভোলার চরফ্যাশন উপজেলার ওমরপুর গ্রামের নুরে আলমের ছেলে। রাজীব বলেন, আমার বয়স যখন ১০ বছর তখন থেকে ভাইয়ের (মাশরাফি) খেলা দেখি।

আমার জীবনের শখ ছিলো ভাইয়ের সাথে একবার দেখা করব। ভাইয়ের সাথে দেখা করতেই আমি এসেছি।নিজস্ব অর্থায়নে দশ হাজার লিফলেট চরফ্যাশন থেকে ছাপিয়ে এনেছেন দাবি করে তিনি আরও বলেন, মাশরাফি ভাইয়ের খেলা আমি অনেক পছন্দ করি। ভাই জনগণকে কাছে টেনে নেন,কোন অহংকার নেই।

এসব দেখে আমি ছুটে এসেছি। এরপর ভাইয়ের বাসায় গিয়েছি। মাশরাফি ভাইয়ের বাবা আমাকে আশ্রয় ও খাবার দিয়েছেন।তিনি বলেন, মাশরাফি ভাইয়ের ভক্ত সারা দেশেই আছে। আমি চরফ্যাশন থেকে ছুটে এসেছি ভাইয়ের ভালোবাসার টানে।

আমাকে একবার যদি ভাইয়ের সাথে দেখা করায় দেন, আমার জীবন ধন্য। টাকা দিয়ে ভালোবাসা বিক্রি হয় না। আমি টাকা নিমুনা। আমি মাশরাফি ভাইকে ভালোবেসে নির্বাচনী প্রচারণা করছি

আরও খবর

Sponsered content

%d bloggers like this: