খেলাধুলা

ম্যাচ হেরে যাদের দুষলেন শান্ত

টি-টোয়েন্টিতে জিতে সিরিজে দুর্দান্ত শুরু হয়েছিল বাংলাদেশের। এর আগে কখনোই নিউজিল্যান্ডকে তাদের মাটিতে হারানো যায়নি। এবার হাতছানি দিয়ে ডাকছিল সিরিজ জয়।

দ্বিতীয় ম্যাচটি ভেসে যায় বৃষ্টিতে, সব আশা ছিল তৃতীয় ম্যাচকে ঘিরে। কিন্তু এ ম্যাচে ব্যাটাররা একদমই পারফর্ম করতে পারেননি।

অলআউট হয়ে যায় কেবল ১১০ রানে, ১৫ বলে ১৭ রান করা অধিনায়ক নাজমুল হোসেন শান্তই ছিলেন দলের সর্বোচ্চ রান সংগ্রাহক। পরে বৃষ্টি আইনে বাংলাদেশ ম্যাচ হারে ১৭ রানে। এরপর শান্ত দুষলেন ব্যাটারদের রান না পাওয়াকে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, ‘আমাদের সব বোলার খুব ভালো বল করেছে। কিন্তু ব্যাটাররা একদমই ভালো করতে পারেনি। দেখুন, টি-টোয়েন্টিতে শুরুটা খুব গুরুত্বপূর্ণ। আমরা আজ শুরু পেয়েছিলাম তবে সমস্যা হচ্ছে আমরা কিছু ভুল করেছি।

বাংলাদেশের ব্যাটারদের বিরুদ্ধে দুর্দান্ত বল করেন নিউজিল্যান্ড অধিনায়ক মিচেল স্যান্টনার। ৪ ওভারে কেবল ১৬ রান দিয়ে ৪ উইকেট নেন তিনি। ম্যাচশেষে কিউই অধিনায়কও নিজের সফল হওয়ার মন্ত্র জানিয়েছেন।

তার কাছে বাংলাদেশের বিপক্ষে সিরিজটি ছিল কঠিন।তিনি বলেন, ‘জয় পাওয়াটা দারুণ ব্যাপার। আমি আসলে আমার গতি কিছুটা পরিবর্তন করেছিলাম যেন উইকেটের সাহায্য পাই।

আর আমাদের পেসাররাও পাওয়ার প্লেতে বেশ ভালো বল করেছে। আমরা জানতাম বৃষ্টি হবে পরে, এজন্য আগে বোলিং করা। সবমিলিয়ে কঠিন একটা সিরিজ ছিল।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: