বিনোদন

ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে বললেন শ্রাবন্তীর

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় জন্মদিন আজ। তার জন্মদিনে সোমবার ঘড়ির কাঁটা রাত ১২টার কাঁটা ছুঁতে না ছুঁতেই এল জন্মদিনের বিশেষ শুভেচ্ছা। টালিউড পরিচালক শুভ্রজিৎ নিজের ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন। কালো পোশাকে দেখা গেল অভিনেত্রীকে। আর ক্যাপশনে পরিচালক লিখলেন, ‘তোমার এই বছরটা সবচেয়ে সুন্দর হোক। হ্যাপি বার্থ ডে গর্জিয়াস।

‘দেবী চৌধুরানি’ নিঃসন্দেহে বড় ব্রেক শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ক্যারিয়ারে। এ সিনেমায় আরও রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, বিবৃতি চট্টোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী, দর্শনা বণিক, কিঞ্জল নন্দ, সব্যসাচী চক্রবর্তীরা। ইতিমধ্যেই শুটিং শেষ হয়ে গিয়েছে। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। এ সিনেমার শুটিং শুরু হওয়ার আগে থেকেই, রটেছিল সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী আর শুভ্রজিৎ।

তবে সেই জল্পনার আগুনে ঘি পড়ে যখন শ্রাবন্তীকে নায়িকা হিসেবে ঘোষণা করে শুভ্রজিৎ নিজের পরের ছবির ঘোষণাও করে দেন। ছবির নাম ‘কালমৃগয়া’। তবে শ্রাবন্তী ছাড়াও এ সিনেমায় আর কোন কোন তারকা থাকবে, তা খোলসা করা হয়নি। একই পরিচালকের পরপর দুটো ছবিতে কাজ কি ব্যক্তিগত ঘনিষ্ঠতার সূত্রে, জল্পনা বাড়তেই মুখ খুলেছিলেন দুজনে।

শ্রাবন্তী বেশ বিরক্ত হয়েই জবাব দিয়েছিলেন, ‘ভালো চরিত্র পেতে আমাকে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? আমার কি নিজের কোনো যোগ্যতা নেই? খারাপ লাগে যে এতবছর কাজ করার পরেও, এসব অবাঞ্ছিত কথা শুনতে হয়। এখানেই শেষ নয়, শ্রাবন্তী জুড়েছিলেন বয়সে বড় শুভ্রজিৎকে তিনি সম্মান করেন। এরকম কোনো কিছু একেবারেই নেই। উইকিপিডিয়া বলছে পরিচালক বর্তমানে ৪৮। আর শ্রাবন্তী পা রাখলেন ৩৬ বছরে।

আরও খবর

Sponsered content