বিনোদন

এবার ছয় কমান্ডো শাহরুখের সুরক্ষায়

কিছুদিন ধরে লাগাতার হত্যার হুমকি পাচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। এ কারণে তার নিরাপত্তা আরও জোরদার করেছে মহারাষ্ট্র সরকার।

নিরাপত্তার অংশ হিসেবে সবসময় ছয়জন পুলিশ কমান্ডো পাবেন শাহরুখ। তারা থাকবেন কিং খানের দেহরক্ষী হয়ে। নিরাপত্তা বেষ্টনীর হিসেবে থাকবে এমপি-৫, একে-৪৭ অ্যাসল্ট রাইফেল ও গ্লক পিস্তল। পাশাপাশি তার বাসভবন মান্নাত পাহারা দেবেন চারজন সশস্ত্র পুলিশ।

শাহরুখ খানের পক্ষ থেকে মহারাষ্ট্র সরকারের কাছে চিঠি দিয়ে জানানো হয়, ‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমা মুক্তির পর থেকে হুমকি পাচ্ছেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে নিরাপত্তা বৃদ্ধি করেছে মহারাষ্ট্র সরকার। খবর ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার।

সম্প্রতি বক্স অফিসে রেকর্ড ব্যবসা করেছে শাহরুখ অভিনীত সিনেমা জওয়ান। এর মাধ্যমে প্রথম ভারতীয় অভিনেতা হিসেবে দ্বিতীয়বারের মতো হাজার কোটির ক্লাবে জায়গা নেন কিং খান। পাঠান সিনেমাও ভালো ব্যবসা করেছে বক্স অফিসে।

বছরের শেষে আরও একটি ছবি মুক্তির কথা রয়েছে শাহরুখ খানের। আগামী ২২ ডিসেম্বর রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’ রিলিজ হবে। এতে শাহরুখ জুটি বেঁধেছেন তাপসী পান্নুর সঙ্গে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ভিকি কৌশল।

%d bloggers like this: