ভিন্ন স্বাদের খবর

ব্রাজিল ভক্তের কাণ্ড পরীক্ষার প্রশ্নে মেসি প্রসঙ্গ তাই উত্তর দেয়নি

ব্রাজিল ভক্তের কাণ্ড পরীক্ষার প্রশ্নে মেসি প্রসঙ্গ তাই উত্তর দেয়নি

খেলা মানেই হারজিত। খেলা মানেই একে অপরকে সমর্থন। দক্ষিণ ভারতের রাজ্য কেরালা ফুটবল ভক্তদের জন্য পরিচিত। কাতারে ফিফা বিশ্বকাপের সময় রাজ্যটি অনেকবার খবরের শিরোনামে এসেছিল। এমন এক বিচিত্র সংবাদ প্রকাশিত হয়েছে সেখানে।

সে সংবাদটি প্রকাশিত হলো।নদীতে ভক্তদের রাখা বিশাল কাটআউট-ই হোক বা ব্রাজিলের তারকা খেলোয়াড় নেইমারের তার ভক্তদের পাঠানো ব্যক্তিগত টুইটই হোক-কেরালা যে ফুটবলঅন্ত প্রাণ তা বলার অপেক্ষা রাখে না।

বিশ্বকাপের কয়েক মাস পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন আরেক ব্রাজিল ভক্ত।এই খুদে ব্রাজিল ভক্তের নাম রিসা ফাতিমা পিভি। বয়স ৯ বছর। থিরুরের পুথুপল্লীর শাস্থ এএলপি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী সে।

রিসা ফাতিমার মালায়ালাম পরীক্ষার উত্তরপত্র সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে ভাইরাল হয়েছে। প্রশ্নপত্রে আর্জেন্টিনার ফুটবলার মেসির একটি সংক্ষিপ্ত জীবনী লিখতে বলা হয়েছিলো।

প্রশ্নটি ছিল ৪ নম্বরের। উত্তরে মেসির তার বাবা-মায়ের নাম, তার ফুটবল জীবনের কৃতিত্ব এবং তারকার একটি ফটোসহ অন্যান্য বিষয়গুলি বিস্তারিত লেখার কথা বলা হয়েছিল।

প্রশ্নের উত্তরে রিসা সংক্ষিপ্তভাবে একটি কথাই জানিয়েছে- ‘আমি প্রশ্নের উত্তর দেব না।আমি ব্রাজিলের ভক্ত। আমি নেইমারকে পছন্দ করি। আমি মেসিকে পছন্দ করি না।’ সে কারণে আমি এই পশ্নের উত্তর দিতে পারব না।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: