ভিন্ন স্বাদের খবর

তরুণীর পোস্ট ভাইরাল কোটিপতি পাত্র চাই

বিয়ের পর বাকি জীবন যার সঙ্গে কাটাতে হবে, তিনি কেমন হবেন, কী করবেন, তা নিয়ে সবার মনেই বিভিন্ন প্রশ্ন থাকে। নিজের রুচি, পছন্দ এবং আশা-আকাঙ্ক্ষা অনুযায়ী পাত্র-পাত্রী খুঁজে নেন বিভিন্ন জায়গা থেকে।

তেমনই একটি ঘটনার কথা সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি। নিজের জন্য কোটিপতি পাত্র চেয়ে ‘এক্স’ হ্যান্ডলে (সাবেক টুইটার) পোস্ট দিয়েছেন মুম্বাইয়ের এক তরুণী। যা রীতিমতো ভাইরাল।

পোস্টে ৩৭ বছর বয়সী ওই তরুণী নিজের বিষয়েও কিছু তথ্য তুলে ধরেছেন। জানিয়েছেন, বছরে তার নিজের আয় ৪ লাখের কাছাকাছি। কিন্তু তিনি যাকে স্বামী হিসেবে বেছে নেবেন, তার আয় যেন কোটির অঙ্ক ছুঁয়ে ফেলে। মারাঠি ভাষায় সেখানে যা লেখা রয়েছে, বোঝার সুবিধার জন্য তা অনুবাদও করে দিয়েছেন তিনি।

সাধারণ কোনো চাকরি করে বছরে কোটি টাকা রোজগার করা মোটেই সহজ কাজ নয়। তাই পাত্র হিসেবে চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট কিংবা চিকিৎসকের মতো পেশাকেই এ ক্ষেত্রে অগ্রাধিকার দেবেন বলে তাতে উল্লেখ করেছেন ওই তরুণী।

শুধু তা-ই নয়, পাত্রীর সঙ্গে যোগাযোগ করার আগে নিশ্চিত করতে হবে, পাত্রের যেন নিজস্ব বাড়িও থাকে।আর পাত্র যদি ভারতের বাইরের কেউ হয়, সেক্ষেত্রে ইউরোপের কোনো দেশের, বিশেষ করে ইতালির হলো অগ্রাধিকার দেওয়া হবে।

গত ২ এপ্রিল দেওয়া ওই পোস্টে এখন পর্যন্ত ৭৪ হাজারের বেশি ভিউ হয়েছে, শেয়ারও হয়েছে চার হাজারের বেশি। এতে নেটিজেনরা বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া জানিয়ে পোস্টও করেছেন।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: