সারা দেশ

এবার সর্বোচ্চ করদাতা হলেন দুই ভাই তৌহিদ ও তানবীর

রংপুর কর অঞ্চলের টানা ৬ষ্ঠ বারের মতো সর্বোচ্চ করদাতা হয়েছেন সুমি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও রয়ালিটি মেগা মলের চেয়ারম্যান মোঃ তৌহিদ হোসেন। একই সঙ্গে দ্বিতীয় বারের মতো সর্বোচ্চ করদাতা হয়েছেন সুমি গ্রুপের চেয়ারম্যান ও রয়্যালটি মেগামলের ব্যবস্থাপনা পরিচালক হাজী মো তানবীর হোসেন আশরাফি।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে নগরীর চিকলী ওয়টার পার্কে এক জমকালো অনুষ্ঠানে এ দুই সহোদরসহ ২ জনকে ২ ক্যাটাগরিতে সম্মাননা স্মারক প্রদান করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য জি এম আবুল কালাম কায়কোবাদ এ সম্মাননা স্মারক তুলে দেন।

২০১৮ সাল থেকে সর্বোচ্চ করদাতা হিসেবে সম্মান অর্জন করা তৌহিদ হোসেন এবার ষষ্ঠ বারের মতো রংপুর জেলা সর্বোচ্চ সেরা করদাতা ক্যাটাগরিতে সম্মানিত হয়েছেন। অন্যদিকে তানবীর হোসেন আশরাফি এবার দ্বিতীয় বারের মতো তরুণ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা হিসেবে মনোনীত হন।

মো: তৌহিদ হোসেন বলেন, আমি পরপর ষষ্ঠবারের মতো সেরা করদাতা হয়ে আসছি। আজ আমাকে খুব আনন্দ লাগছে পরপর টানা ৬ষ্ঠ বারের মত সেরা করদাতার সম্মাননা গ্রহণ করায়। সকলের দোয়ায় আজ আমি এত দূর আসতে পেরেছি।সকলে আমার জন্য দোয়া করবেন।

তানবীর হোসেন আশরাফি ও তৌহিদ হোসেন সম্পর্কে আপন সহোদর। তারা বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠান গড়ার মাধ্যমে শত শত মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন। এর পাশাপাশি সমাজের নিবেদিত প্রাণ হয়ে সোনার বাংলা গড়ার লক্ষ্যে সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন

%d bloggers like this: