সারা দেশ

পোলিও মুক্ত হতে গিয়ে জীবন থেকে মুক্তি পেলেন শিশু রাইসা

দিনাজপুরের ঘোড়াঘাটে অটোরিক্সার ধাক্কায় পোলিও মুক্ত হতে গিয়ে জীবন থেকে মুক্তি পেল শিশু রাইসা। ঘটনাটি ঘটেছে ঘোড়াঘাট পৌরসভার বড়গলি নামক স্থানে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল পৌনে ১০টার দিকে সে তার নানার বাড়ি থেকে পোলিও টিকা খাওয়ার জন্য পাশের একটি অস্থায়ী ক্যাম্পে যাচ্ছিল।

এ সময় তার অপর এক সঙ্গীসহ রাস্তা পাড়াপারের সময় একটি অটোরিক্সা তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।আত্মীয়সূত্রে জানা গেছে, নিহত রাইসা মনি তার নানার বাড়ি ঘোড়াঘাট পৌরসদরের ৩নং ওয়ার্ডের বড়গলিতে বেড়াতে আসে। সে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ছাতিনচূড়া গ্রামের রাজু মন্ডলের মেয়ে।

ঘটনার পরপরই নানা ফারুক ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. ফারহান তাকে মৃত ঘোষণা করেন।স্থানীয় লোকজন অটোরিক্সাটি আটক করলেও চালক তাৎক্ষনিক পালিয়ে যেতে সক্ষম হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত চালকের কোন পরিচয় পাওয়া যায়নি।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদের সঙ্গে কথা হলে তিনি জানান, নিহত রাইসা মনিকে তার পিতা মাতার কাছে হস্তান্তর করা হবে। এ ছাড়াও অটোরিক্সার ব্যাপারে অনুসন্ধান পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: