সারা দেশ

ছাগলে ক্ষেত খাওয়ায় মারামারি নিহত ১জন

ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের মারামারিতে লিটন হোসেন (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় আরও ৪ জন আহত হয়েছে। শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যায় ঝিনাইদহের মহেশপুর উপজেলার মান্দাবাড়িয়া ইউপির শ্রীরামপুর গ্রামে এই ঘটনা ঘটে।

শুক্রবার (১০ নভেম্বর) রাত ১২টার দিকে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লিটনের মৃত্যু হয়। সে শ্রীরামপুর গ্রামের আজিজুর হোসেনের ছেলে। আহতদেরকে মহেশপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে ওই গ্রামের সাবেক মহিলা মেম্বার রেহেনা খাতুনের ছাগল প্রতিবেশী মজনু হোসেনের কলাই ক্ষেত খায়। এতে মজনু ক্ষিপ্ত হয়ে ছাগল মালিককে গালি-গালাজ করেন। এ নিয়ে সন্ধ্যায় শ্রীরামপুর বাজারে মহিলা মেম্বারের স্বামী আহম্মেদ ও ছেলেদের সঙ্গে মজনুর বাগ্‌বিতণ্ডা হয়।

পরে বিষয়টি হাতাহাতির পর্যায়ে চলে যায়। এ সময় চাচাত ভাই মজনুকে মারধর করা হচ্ছে শুনে চায়ের দোকানে বসে থাকা লিটন এগিয়ে গেলে প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত হয় সে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মহেশপুর হাসপাতালে নিয়ে গেলে প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর সদর হাসপাতালে রেফার করেন চিকিৎসক। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

ছাগলে ক্ষেত খাওয়ায় মারামারি, নিহত ১
রেললাইনের পাশে মিলল অটোরিকশা চালকের লাশ
মহেশপুর থানার ওসি খন্দকার শামীম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: