সারা দেশ

গাজীপুরে তেল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

গাজীপুর সিটি করপোরেশনের নাওজোড় এলাকায় নিজ দোকান থেকে আব্দুর রহিম নামে এক খুচরা তেল ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৭ নরেভম্বর) রাতে তার মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন বাসন থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম।মৃত আব্দুর রহিম (২৪) ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার মরিচবুনিয়া গ্রামের তন্নু হাওলাদারের ছেলে।

পুলিশ কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, আব্দুর রহিম কড্ডা এলাকায় স্থানীয় আলমাস আলীর বাড়িতে ভাড়ায় বসবাস করে তেলের ব্যবসা করতেন। মঙ্গলবার সন্ধ্যায় নাওজোড় ফ্লাইওভারের পশ্চিম দিকে টিনের তৈরি টঙ্গ দোকানে তার রক্তাক্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

পরে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করে হাসপাতাল মর্গে পাঠায়।তিনি বলেন, মরদেহে কোনো আঘাতের চিহ্ন নেই। মুখমণ্ডল দিয়ে রক্ত ঝরছে।

ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তের আঘাতজনিত কারণে ওই তেল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় কেউ আটক হয়নি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে।

%d bloggers like this: