বিনোদন

যে বার্তা দিলেন সালমান খান বাংলাদেশি ভক্তদের

কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমা ভারতে মুক্তির দীর্ঘ ৫ মাস পর এবার এসেছে বাংলাদেশের প্রেক্ষাগৃহে। শুক্রবার স্টার সিনেপ্লেক্স, লায়ন সিনেমা, যমুনা ব্লকবাস্টারসসহ দেশের প্রায় ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। প্রতিদিন শতাধিক শো। সিনেমাটি নিয়ে বেশ কয়েকদিন ধরেই দর্শকের আগ্রহ রয়েছে। কারণ, বড় পর্দায় সালমানকে দেখার সুযোগ। এ খবর পৌঁছেছে সালমানের কানেও। সেজন্য সিনেমা মুক্তির দিনে বাংলাদেশি দর্শকের জন্য শুভেচ্ছাবার্তা দিলেন সালমান।

বাংলাদেশি ভক্তদের উদ্দেশে ফেসবুক স্ট্যাটাসে সালমান লিখেছেন, ‘কিসিকা ভাই কিসি কি জান’ সিনেমাটি আজ বাংলাদেশে মুক্তি পাচ্ছে। দর্শকরা প্রস্তুত হয়ে যান পুরোপুরি অ্যাকশন-নির্ভর এ সিনেমা দেখার জন্য। সিনেমায় একই সঙ্গে রয়েছে নানা রকম মজার বিনোদন।বাংলাদেশের অনেক দর্শকও সেখানে মন্তব্য করে সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময় বেলা সাড়ে ১১টায় দেওয়া এ বার্তায় সালমান ট্যাগ করেছেন ছবিটির অভিনেত্রী পূজা হেগড়ে, পরিচালক-প্রযোজকসহ প্রযোজনা ও পরিবেশনা সংস্থাগুলোকে। ১ ঘণ্টার মধ্যে সালমানের সেই স্ট্যাটাসে ৩১ হাজারের বেশি রিঅ্যাক্ট, আড়াই হাজার মন্তব্য জড়ো হয়েছে। আলাদা করে সালমান বাংলাদেশের দর্শকের জন্য পোস্টারও তৈরি করেছেন নিজের ছবি দিয়ে।

সালমানের সিনেমাটি নিয়ে বেশ কয়েক দিন ধরেই সিনেমা সংশ্লিষ্ট ফেসবুক গ্রুপগুলোতে দর্শকেরা সরব। বৃহস্পতিবার এক ভক্ত লিখেছেন, ২৫ আগস্ট থেকে বাংলাদেশের থিয়েটারে আসতে চলেছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। বড় পর্দায় প্রথমবারের মতো ভাইজানকে দেখার সুযোগ ভক্তদের। এই সুযোগ হাতছাড়া করছি না।আরেকজন লিখেছেন, ফ্যামিলি নিয়ে উপভোগ করার মতো সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’ হলে গিয়ে দেখে ফেলব।

ফরহাদ সামজী পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রযোজক সালমান নিজেই। তার প্রযোজনা সংস্থার ব্যানারে ছবিটি মুক্তি পেয়েছে। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে সালমান আর পূজা হেগড়েকে রোমান্স করতে দেখা গেছে। এই ছবির অন্যান্য মূল চরিত্রে আছেন ভেঙ্কটেশ, জগপতি বাবু, ভূমিকা চাওলা, শেহনাজ গিল, রাঘব জুয়াল, পলক তিওয়ারিসহ অনেকে।

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি বাংলাদেশে আমদানি করে এন ইউ আহম্মদ ট্রেডার্স। সাপটা চুক্তির আওতায় সিনেমাটি বাংলাদেশে এসেছে। এর আগে, একই নীতিমালায় গত ১৯ মে বাংলাদেশের ৪১টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাহরুখ খানের ‘পাঠান’। সেই সিনেমার আমদানিকারক প্রতিষ্ঠান ছিল দ্য কনটেন্ট স্পেশালিস্ট মুম্বাইয়ের পরিবেশক প্রতিষ্ঠান ওয়ান ওয়ার্ল্ড এন্টারটেইনমেন্ট।

%d bloggers like this: