বিনোদন

আবারও হামলার শিকার অভিনেত্রী অর্চনা

বলিউড অভিনেত্রী অর্চনা গৌতম ও তার বাবার ওপরে হামলা হয়েছে। ২৯ সেপ্টেম্বর দিল্লিতে কংগ্রেস অফিসের সামনে হামলার শিকার হন তারা। এতে অর্চনার বাবা এবং ড্রাইভার গুরুতরভাবে আহত হয়েছেন।সম্প্রতি ভারতের সংসদে মহিলা সংরক্ষণ বিল পাসের জন্য কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে এবং কংগ্রেসের জাতীয় সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীকে অভিনন্দন জানাতে দিল্লির কংগ্রেস অফিসে যান অর্চনা ও তার বাবা।

কিন্তু অফিসের প্রবেশ পথে তাদের আটকানো হয় এবং একদল হামলাকারীর আক্রমণের শিকার হন। এ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।এ ঘটনার পর বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন অর্চনা। এ অভিনেত্রী বলেন, ‘তারা আমাদের অফিসে প্রবেশ করতে দেয়নি। এমনকী গেটও খুলতে দেয়নি। আমাদের বলা হয়েছিল, উপর থেকে আদেশ রয়েছে আপনাদের ভেতরে ঢোকার অনুমতি যাতে না দেওয়া হয়। কিন্তু এর পেছনের কারণ আমার জানা নেই। আমি সেখান থেকে পালিয়ে কোনো রকমে প্রাণ বাঁচিয়েছি।

আমি শুধু তাদের অভিনন্দন জানাতে গিয়েছিলাম। আমি ভেবেছিলাম আমাকে সুন্দরভাবে স্বাগত জানানো হবে। কারণ বিগ বস শেষ হওয়ার পর আমি পার্টি অফিসে যাইনি। সেখানে মহিলারাও ছিল, যারা আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছে। আমি বিস্মিত, মানুষ কীভাবে এমন আচরণ করতে পারেন।ঘটনাটির বর্ণনা দিয়ে অর্চনা বলেন, ‘আমি রাস্তায় পার্ক করা গাড়িগুলোর দরজা খোলার চেষ্টা করছিলাম। যাতে কোনো একটি গাড়ির ভেতরে লুকিয়ে থাকতে পারি।

তারা আমার চুল টেনে ধরেছিল; এটা অন-রোড রেপ থেকে কম ছিল না। হাত জোড় করে তাদের কাছে অনুরোধ করলাম। আমার বাবাও খুব ভয় পেয়েছিলেন।অর্চনা মুম্বাই ফিরে গিয়েছেন। আর তার বাবা উত্তরপ্রদেশের মিরাটে তাদের নিজেদের বাড়িতে ফিরে গিয়েছেন। এসব তথ্য উল্লেখ করে অর্চনা বলেন, ‘আমার বাবা আহত হয়েছেন। আমার ড্রাইভার মাথায় আঘাত পেয়েছেন। এটা সঠিক কাজ নয়। আমি এখনো ভালো আছি। আমি খুব শিগগির এ বিষয়ে সংবাদ সম্মেলন করব এবং সত্য প্রকাশ করব।

রাহুল গান্ধী বা প্রিয়াঙ্কা গান্ধীর কাছ থেকে ফোন কল আশা করছেন অর্চনা। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ‘আমি নিশ্চিত রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী এই বিষয়ে জানেন না। আমি তাদের কাছ থেকে একটি কল আশা করছি। দিদি (প্রিয়াঙ্কা গান্ধী) এখন আমার পক্ষে না দাঁড়ালে আমি ভেঙে পড়ব। আমি সবসময় তাদের সমর্থন করেছি। যদি তারা আমাকে না ডাকেন, আমি সত্যি ভেঙে পড়ব।

%d bloggers like this: