বিনোদন

তুমি তোমার বাবার মতোই ঘৃণ্য সালমানকে সোমি আলির তিরস্কার বললেন

প্রেম, বিচ্ছেদ আর বিতর্ক সালমান খানের জীবনে বহুবার এসেছে। তবে এই মেগাস্টার এসব নিয়ে মাথা ঘামান না। ব্যক্তিগত জীবন আড়ালেই রাখেন অভিনেতা। তবে নানা অভিযোগ প্রায়ই উসকে উঠে তার বিরুদ্ধে।যার মধ্যে অন্যতম সাবেক প্রেমিকা সোমি আলি। প্রায়ই সালমান খানের বিরুদ্ধে অভিযোগ আনতে শোনা যায় এই সাবেক মডেলকে। সম্প্রতি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে সালমানকে তুলাধুনো করেন সোমি।

বাবার মতোই অত্যাচারী সালমান―এমনটাই দাবি করেন এই অভিনেত্রী।যদিও পরে অভিনেত্রীর দাবি, তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। এসব তিনি লেখেননি! ইনস্টাগ্রামে সালমানের উদ্দেশে সোমি আলি লিখেছিলেন, ‘তুমি তোমার বাবার মতোই ঘৃণ্য, যিনি তোমার মায়ের ওপর বছরের পর বছর ধরে অত্যাচার করেছেন। আর তুমি সেই অত্যাচার থেকে তোমার মাকে রক্ষা করতে পারোনি।

দুঃখের বিষয় যে ছোটবেলা থেকে তুমি তোমার মাকে নির্যাতিত হতে দেখে এসেছ আর তারপর তোমার বাবাকেই নিজের আইডল হিসেবে দেখেছ।তুমি শাহীন, সঙ্গীতা, সোমি, আরো কত লোকজনকে মারধর করেছ। এমনকি আমি যখন আমার মাস্টার প্রগ্রামে ছিলাম তখন ক্যাটরিনাও আমাকে ফোন করেছিল। আমি আমার আত্মজীবনীতে সব বলব। তুমি এখন বুড়ো।

মাত্র ১৭ বছরেই আমার শান্তি নষ্ট করেছ তুমি।আল্লাহ আক্ষরিক অর্থেই তোমাকে ঘৃণা করেন। ছাড়াও সেই পোস্টে সালমান খানকে অশ্লীল ভাষায় গালাগালও করা হয়।সোমি আলির সেই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। অনেকেই সোমির পোস্টে নিজেদের সমর্থন ব্যক্ত করেন। আবার সালমানের অনুরাগীরা সোমিকে দোষারোপও করেন। তবে পরে সোমির ইনস্টাগ্রাম থেকে পোস্টটি মুছে ফেলা হয়।

সোমি দাবি করেন, তিনি কোনো অবমাননাকর পোস্ট করেননি। এ কথাগুলো তিনি লেখেননি, তার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। সোমি বলেন, ‘আগেও বেশ কয়েকবার আমার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে, এবারও তাই। তবে আমি ইতিমধ্যে পাসওয়ার্ড বদলে ফেলেছি, অ্যাকাউন্টটি সুরক্ষিত করেছি।

%d bloggers like this: