সারা দেশ

নান্দাইলের একই পরিবারের ৪ জনসহ নিহত ৫ জন

ভৈরবে আন্তঃনগর এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেন ও একটি মালবাহী ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষে ময়মনসিংহের নান্দাইলের একই পরিবারের ৪ জনসহ ৫ নিহত হয়েছেন।

নিহতরা হলেন, উপজেলার রাজগাতি ইউনিয়নের বনাটি গ্রামের মফিজ উদ্দিনের ছেলে সুজন মিয়া (৪০), তার স্ত্রী ফাতেমা আক্তার (৩০), তাদের ছেলে সজীব মিয়া (১২) এবং ইসমাইল মিয়া (১০)। এছাড়া মুশুলী ইউনিয়নের মেরেঙ্গা গ্রামের আরজু মিয়ার মেয়ে হীরা আক্তার (২০) নিহত হয়েছেন।

সোমবার (২৩ অক্টোবর) বিকেলে ভৈরব রেলস্টেশনের আউটারে এ দুর্ঘটনাটি ঘটে।`নিহত সুজনের ভাই স্বপন মিয়া বলেন,আমার ভাই ঢাকার মোহাম্মদপুর তাজমহল রোড এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

সেখানে তিনি ভ্যানে ডাব বিক্রি করে সংসার চালাতেন। গত শুক্রবার বড় ভাইয়ের ছেলের বিয়ের অনুষ্ঠানে বাড়িতে যান। এরপর অনুষ্ঠান শেষে আজ ট্রেনে করে ঢাকায় আসছিলেন। পথে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় ভাইয়ের পরিবারের সবাই নিহত হয়েছেন।

এদিকে নিহত হীরা আক্তারের মামা মিয়াছিন মিয়া জানান, স্বামীর কর্মস্থল ঢাকায় যাওয়ার জন্য হীরা আক্তার দুপুরে এগারোসিন্দুর ট্রেনে উঠেছিলো। বিকালে দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে সন্ধান করা হয়। এরপর জানা যায় হীরা আক্তার দুর্ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রাশেদুজ্জামান ট্রেন দুর্ঘটনায় একই পরিবারের চারজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন,রাতে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

%d bloggers like this: