বিনোদন

বিরতির পর শুটিংয়ে ফিরে অসুস্থ পরীমণি

বছর দুয়েক বিরতি শেষে সিনেমার শুটিংয়ে ফিরেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। ডোডোর গল্প নামে একটি ছবিতে শুটিং করছিলেন তিনি। একটানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ করার লক্ষ্য থাকলেও পাঁচদিনের মাথায় অসুস্থ হয়ে পড়েন পরী। যেতে হয়েছে হাসপাতালেও।

সেখান থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন এই চিত্রনায়িকা। তা থেকে জানা যায়, হঠাৎ জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে।

জানা গেছে, কিছু দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন পরী। গত বুধবার রাতে শুটিং শেষে করে বাসায় ফেরেন পৌনে ১২টায়। সে রাতেই রক্তচাপ কমে যায় তার। সকাল নাগাদ শরীর আরও খারাপ লাগতে থাকে।

পরে চিকিৎসকের সঙ্গে কথা বলে গত বৃহস্পতিবার সকালে হাসপাতালে যান পরী। পরীক্ষা–নিরীক্ষা শেষে চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। পরীর রক্তচাপ আশঙ্কাজনকভাবে কম। জ্বরও বেশি।

সংবাদমাধ্যমকে পরী বলেন, ‘দু–তিন দিন ধরে খারাপ লাগছিল। কিন্তু আমলে নিচ্ছিলাম না। বুধবার শরীরটা আর কুলোচ্ছিল না। মাথাও ঝিমঝিম করছিল। চোখে সব ঝাপসা দেখছিলাম।

পরদিন দুপুরের পর শুটিং ছিল। ভাবলাম, ডাক্তার দেখিয়ে তারপর শুটিংয়ে যাব। হাসপাতালে যাওয়ার পর ডাক্তার বললেন, প্রেশার অনেক কম। এই অবস্থায় হাঁটাচলাও ঝুঁকিপূর্ণ। শুটিং তো আরও রিস্ক।

বিভিন্ন খাবার খেয়েও প্রেশার বাড়াতে পারছিলাম না। ডাক্তারের কড়া নির্দেশ, বিশ্রামে থাকতে হবে। তাই ঝুঁকি নিলাম না।

%d bloggers like this: