বিনোদন

তামিম-সাকিবের ঘটনায় মিশার চাওয়া কী

আসন্ন ভারত বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পিঠের চোটের কারণে ক্রিকেটের বৈশ্বিক এই আসরের স্কোয়াড থেকে বাদ পড়েছেন বাঁহাতি ওপেনার তামিম ইকবাল। তবে ইনজুরির কথা বললেও ব্যাটিং অর্ডারে নিচের দিকে ব্যাট করতে রাজি না হওয়ায় বাদ পড়েন তামিম।

অন্যদিকে তামিমের না থাকার পেছনে অনেকেই দেখছেন টাইগার অধিনায়ক সাকিবের হাত। তাই বিশ্বকাপের ঠিক আগমুহূর্তে বাংলাদেশ ক্রিকেটে চলছে অস্থিরতা।

ক্রিকেটপ্রেমী সাধারণ মানুষের পাশাপাশি দেশের বিনোদন অঙ্গনের তারকাদের আলোচনায়ও উঠে এসেছে তামিম ও সাকিবের দ্বন্দ্ব। সেই ধারাবাহিকতায় এই দুই ক্রিকেটারকে মিলিয়ে দেওয়ার আহ্বান জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন ঢাকাই সিনেমার খল অভিনেতা মিশা সওদাগর।

মিশা লিখেছেন, ‘আমাদের এমন কেউ কি নেই যে এই দুজনকে একত্র করে এক টেবিলে বসিয়ে হাতে হাত মিলিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে দেবে? কারণ একটা কথা তো আমরা সবাই জানি— যত বাড়বে বিভক্তি ততই কমবে শক্তি।

আমাদের সবচাইতে সম্মানের বিষয়টা হচ্ছে আমাদের দেশ, আমাদের পতাকা। এখানে তামিম-সাকিব আর টিম ম্যানেজমেন্ট বড় না, সবার ওপরে দেশ, জন্মভূমি, নেতৃত্ব আর ভালোবাসা। সেক্রিফাইস থাকলে সবই সম্ভব। উদাহরণ আমাদের বিজয় ১৯৭১।

%d bloggers like this: