খেলাধুলা

আবারও বোলিংয়ে এসেই ওপেনিং জুটি ভাঙলেন তাসকিন

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হচ্ছে। টস হেরে ব্যাট করছে জিম্বাবুয়ে।আগে ব্যাটিংয়ে নেমে দেখে শুনেই ব্যাট করছিল জিম্বাবুয়ে। ৩ ওভার শেষে সফরকারীদের সংগ্রহ ছিল মাত্র ৭ রান। চতুর্থ ওভারে বোলিংয়ে এসেই ষষ্ঠ বলে জিম্বাবুয়ের ওপেনার তদিওয়ানাশে মরুমণিকে এলবিডব্লিউ করেন তাসকিন আহমেদ।

তার শিকার হয়ে ৪ চতুর্থ ওভারে ফেরেন তদিওয়ানাশে মরুমণি।আজ রোববার সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে সফরকারীদের প্রথমে ব্যাটিংয়ে পাঠিয়েছে স্বাগতিক বাংলাদেশ।প্রথম ম্যাচে দারুণ বোলিং করেন দুই তারকা পেসার সাইফউদ্দিন ও তাসকিন আহমেদ। দুই জনে নেন ৩টি করে উইকেট।

২ উইকেট নেন শেখ মাহেদি হাসান।তাদের বোলিং তোপে ২০ ওভারে মাত্র ১২৪ রানেই অলআউট হয় জিম্বাবুয়ে।টার্গেট তাড়া করতে নেমে তানজিদ হাসান তামিম ও তাওহিদ হৃদয়ের অনবদ্য ব্যাটিংয়ে ২৮ বল হাতে রেখেই ৮ উইকেটের দাপুটে জয় পায় বাংলাদেশ। দলের জয়ে ৪৭ বলে ৮টি চার আর দুটি ছক্কার সাহায্যে ৬৭ রান করে অপরাজিত থাকেন ওপেনার তানজিদ হাসান তামিম।

২৮ বলে ৫টি চার আর এক ছক্কায় ৩৩ রান করে অপরাজিত থাকেন তাওহিদ হৃদয়।প্রথম ম্যাচে জয় পাওয়ায় আজ দ্বিতীয় ম্যাচেও টানা জয় চায় বাংলাদেশ। সেই লক্ষ্যেই খেলছে টাইগাররা।

%d bloggers like this: