বিনোদন

আবারও এক সিনেমায় তিন রাজ ওমররের নায়ক শরিফুল রাজ

‘পরাণ’ ও ‘হাওয়া’ ছবির তুমুল সাফল্যের পরও অভিনেতা শরিফুল রাজকে দীর্ঘদিন নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হতে দেখা যায়নি। কাজ থেকেও যেন হাওয়া হয়ে পড়েছিলেন তিনি।
স্ত্রী পরীমণির সঙ্গে বাদ-বিবাদ, স্ক্যান্ডাল—এসব নিয়েই বরং চর্চায় থেকেছেন। এবার আর ব্যক্তিগত কোনো বিষয়ে নয়, রাজ দিলেন নতুন ছবির খবর।
এরইমধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন রাজ। ‘ওমর’ নামে সেই সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে নাম ভূমিকায় থাকবেন শরিফুল রাজ। বিষয়টি আজ দুপুরে নিশ্চিত করেছেন নির্মাতা।
সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাসে সিনেমাটির অভিনয়শিল্পীদের বেশকিছু স্থিরচিত্র শেয়ার করে পরিচালক রাজ লিখেছেন, ‘‘‘ওমর’ সিনেমার নাম ভূমিকায় যাকে নির্বাচন করেছি তার সাথে আমার নামের মিল আছে।
আমি রাজ, সে-ও রাজ। শরিফুল রাজ। ‘ওমর’ সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন রাজ। আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাকে পেয়ে আমি খুশি। সেই সঙ্গে অনেক আশাবাদী। রাজের অভিনয় নৈপুণ্য নিয়ে আলাদাভাবে বলার কিছু নেই।
এই নির্মাতা আরও বলেন, ‘আমাদের সঙ্গে আছে আরেক রাজ। তিনি হলেন চিত্রগ্রাহক রাজু রাজ।আমরা তিন রাজ একসাথে আসছি।জানা গেছে, সিনেমাটির দৃশ্যধারণ শুরু হয়ে এখন শেষের পথে।
শরিফুল রাজ বললেন, ‘সিনেমাটির গল্প দারুণ। আর নির্মাতা হিসেবে মোস্তফা কামাল রাজের সঙ্গে আমার বোঝাপড়া ভালো। সব মিলিয়ে ভালো হবে বলেই আশাবাদি।’তবে সিনেমাটিতে নায়িকা হিসেবে কে থাকছেন, তা এখনও প্রকাশ করেননি পরিচালক।
শুধু জানালেন, জনপ্রিয় একজন অভিনেত্রী থাকতে পারেন অতিথি চরিত্রে। এর আগে সিনেমাটিতে ফজলুল রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম ও নাসিরউদ্দিন খানদের মত অভিনেতারা চুক্তিবদ্ধ হয়েছেন।
প্রসঙ্গত, ‘ওমর’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ছয় নম্বর সিনেমা। তাঁর নির্মিত পাঁচটি সিনেমার মধ্যে তিনটি সিনেমা বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরুস্কার অর্জন করেছে।

%d bloggers like this: