বিনোদন

সায়ন্তিকার ছায়াবাজর সেটে কেন ছিলেন শ্রাবন্তীর সাবেক স্বামী

‘ছায়াবাজ’ চলচ্চিত্রে ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধেছেন পশ্চিমবঙ্গের নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। পরিচালক তাজু কামরুলের নির্মিতব্য এই সিনেমার কাজ শেষ না করেই কলকাতায় ফিরে গেছেন এই অভিনেত্রী।

নায়িকার দাবি, নৃত্য পরিচালক মাইকেল অনাকাঙ্ক্ষিতভাবে তাকে স্পর্শ করেছে। শোনা গেছে নৃত্য পরিচালককে বদলের দাবিও তুলেছেন সায়ন্তিকা।বাংলাদেশে এটি তার প্রথম ছবি। এই ছবি নিয়েই চলছে বিতর্ক। প্রযোজক ও নায়িকা একে অন্যের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন।

এখানেই শেষ নয়, এবার শোনা যাচ্ছে এত কিছুর মধ্যে উপস্থিত ছিলেন শ্রাবন্তীর সাবেক স্বামী কলকাতার পরিচালক রাজিব কুমার।এ বিষয়ে তিনি ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারকে রাজীব কুমার জানান, সেই সময় তিনি বাংলাদেশে গিয়েছিলেন নিজের অন্য একটি ছবির প্রি-প্রোডাকশনের জন্য। এত বিতর্কের আগেই কলকাতা ফিরে আসেন তিনি।

কিন্তু সায়ন্তিকা এবং জায়েদ খানের এ ছবির সঙ্গে কীভাবে যুক্ত তিনি?রাজীব বলেন, আমি তেমনভাবে যুক্ত নই। মনিরুল (সিনেমার প্রযোজক মনিরুল ইসলাম) ভাইয়ের সংস্থার সঙ্গে অল্পস্বল্প কাজ করি। এই ছবির গানের রেকর্ডিং হয়েছিল কলকাতায় আমার তত্ত্বাবধানে। তাই যখন শুনেছিলাম গানের শুটিং হচ্ছে, তাই দেখতে গিয়েছিলাম। তারপর যা কিছু ঘটেছে তখন আমি উপস্থিত ছিলাম না।

তাই কী হয়েছে আমার পক্ষে বলা কোনোভাবেই সম্ভব নয়।এ ঘটনা নিয়ে সায়ন্তিকা বলেছিলেন, ‘মূল সমস্যার নেপথ্যে রয়েছেন ছবির প্রযোজক। বারবার আমি প্রযোজক মনিরুলের সঙ্গে কিছু টেকনিক্যাল সমস্যা নিয়ে যোগাযোগ করার চেষ্টা করেছিলাম। কিন্তু কোনো উত্তরই পাওয়া যায়নি। তার কোনো পরিকল্পনা নেই।

কোনো ব্যবস্থা নেই।তবে সঠিকভাবে ব্যবস্থা করলে ছবির কাজ শেষ করবেন বলে জানিয়েছিলেন নায়িকা। এত বিতর্কের মধ্যে সায়ন্তিকা ও জায়েদের এ ছবির শুটিং শেষ হবে কি না তা নিয়ে প্রশ্ন উঠেছে।

%d bloggers like this: