বিনোদন

নিজেই নিজের পশ্চাৎদেশে কামড় খেতে চান সালমান খান

নাছোড়বান্দা সালমান খান। হঠাৎ এক অদ্ভুত আবদার করে বসলেন ভাইজান। নিজের পশ্চাৎদেশে কামড় খাওয়াতে চান সালমান। বলিউডের ভাইজান বলে কথা তাঁর ভাব গতিক বোঝা তো আর মুখের কথা নয়। এ বার সালমানের নতুন দাবি।  নিজের পশ্চাৎদেশে কামড়াতে জোর করেন ভাইজান অন্য এক অভিনেতাকে।

নাছোড় সালমানের কথায়, ‘‘কামড় খেলে পশ্চাৎদেশেই খাব, হাতে কামড় খাওয়ার ইচ্ছে নেই।’’ অভিনেতার এমন বেয়ারা আবদারই বা করলেন কোন অভিনেতা কে?  খুব শীঘ্রই নেকড়ের চরিত্রে দেখা যাবে অভিনেতা বরুণ ধওয়ানকে। বরুণ ধওয়ান ও কৃতি শ্যানন অভিনীত ছবি ‘ভেড়িয়া’।

এক নেকড়ের কামড়েই বরুণের এই রূপান্তর দেখা যাবে সেই ছবিতেই। সম্প্রতি বিগ বসের মঞ্চে ভেড়িয়া ছবির প্রচারে আসেন বরুণ ও কৃতি। ছবির গল্প শুনে অভিনেতা বরুণ ধওয়ানের কাছে আবদার করে বসেন সালমান। তিনি বলেন, ‘‘আমার পশ্চাৎদেশে তুমি কামড়ে দাও দেখি,’’ বরুণ অবশ্য বলেন, ‘‘আমি কামড়ালে হাতে কামড় বসাব।

বরুণের কথা শোনার পাত্র নন ভাইজান। তাঁর সোজাসাপ্টা জবাব, ‘‘ভেড়িয়া যা করে, সেই ভাবে পশ্চাৎদেশে কামড়াও।’’ তবে সালমানের এই কাণ্ডকারখানা দেখে হেসে কুটিপাটি কৃতি শ্যানন। অভিনেতার এমন ভাব গতিক দেখে হকচকিয়ে যান বরুণও। তবে সালমান গোটাটাই করেছেন মজার ছলে। ‘ভেড়িয়া’-র পরিচালক অমর কৌশিকের প্রথম ছবি ছিল ‘স্ত্রী’।

২০১৮ সালে মুক্তি পাওয়া, এই হিট ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন রাজকুমার রাও ও শ্রদ্ধা কপূর।, পরিচালক ইতিমধ্যেই ‘স্ত্রী ২’-এর চিত্রনাট্য চূড়ান্ত করে ফেলেছেন। ‘ভেড়িয়া’-র মুক্তির পরেই শুরু হবে এই ছবির প্রস্তুতি। নির্মাতারা নাকি চাইছেন ‘ভেড়িয়া’ এবং ‘স্ত্রী ২’ ছবির মধ্যে যোগসূত্র স্থাপন করতে। ‘ভেড়িয়া’-তে যেমন শ্রদ্ধা রয়েছেন, ঠিক তেমনই ‘স্ত্রী’-র সিক্যুয়েলেও একটি বিশেষ চরিত্রে থাকবেন বরুণ।