সারা দেশ

ছেলের লাশ আনতে গিয়ে নিজেও লাশ হলেন মা পুস্প বেগম

বরগুনার আমতলীতে ছেলের লাশ আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মাসহ দুজন নিহত হয়েছেন। রোববার সকাল ৬টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের আমতলী ডাক্তার বাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার চাউলা গ্রামের আনসার সিকদারের ছেলে রুবেল সিকদার (৩৫) ও পটুয়াখালীর কলাপাড়া উপজেলার গেন্ডাবাড়িয়া গ্রামের আলী হাওলাদারের স্ত্রী পুস্প বেগম (৬৫)।

জানা যায়, কলাপাড়া উপজেলার গেন্ডাবাড়িয়া গ্রামের আলী হাওলাদারের ছেলে আলম (৪৫) চিকিৎসাধীন অবস্থায় বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে শনিবার রাতে মারা যান।আলমের মরদেহ অ্যাম্বুলেন্সযোগে কলাপাড়া নিয়ে যাচ্ছিলেন তার মা পুস্প বেগম (৬৫)।

অ্যাম্বুলেন্স পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের আমতলীর ডাক্তার বাড়ি নামক স্থান দিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দিয়ে সড়কের পাশের পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রুবেল সিকদার ও অ্যাম্বুলেন্সে থাকা পুস্প বেগম মারা যান।

আমতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখওয়াত হোসেন তপু বলেন, মোটরসাইকেল, অ্যাম্বুলেন্স ও লাশ থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: