বিনোদন

শাকিবের বেলায় হতাশ বুবলীকে নিয়ে আশাবাদী বললেন ডিপজল

ঈদে মুক্তির তালিকায় থাকা সিনেমাগুলোর মধ্যে রয়েছে শাকিব খানের ‘তুফান’ আর শবনম বুবলীর ‘রিভেঞ্জ’। রায়হান রাফীর পরিচালনায় ‘তুফান’-এ শাকিবের বিপরীতে আছেন ঢাকার নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। আর মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’ সিনেমায় বুবলীর নায়ক রোশান।এই দুই সিনেমার মধ্যে বুবলীর ‘রিভেঞ্জ’ নিয়ে বেশ আশাবাদী খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

আর হতাশা প্রকাশ করেছেন শাকিবের ‘তুফান’ সিনেমাটি নিয়ে।এই খল অভিনেতার কথায়, ‘“রিভেঞ্জ” ছবিটা ভালো হয়েছে। আমরা মনে হয় এই ঈদে এটাই এক নম্বরে থাকবে। “তুফান” ছবি আগেও অনেক নাম হয়েছে। আমি তো এই ছবির গল্পটা জানি না। তবে এটি যদি রিমেক হয় তাহলে এটি চলার কথা না। আর যদি রিমেক না হয়ে অন্য কোনো গল্প হয় আর যত বড় কথা বলে ওই ছবি অত বড় যায় না।

কথা কম বলা ভালো, ছবি দেখেই তো দর্শক বলবে ভালো না মন্দ। আমি যতটুকু আওয়াজ পেয়েছি, অত ভালো হয় নাই। যার জন্য হল মালিকরাও কম চাপছে ছবিটার পেছনে।তিনি আরও বলেন, ‘ঈদের এক নম্বর ছবি হবে “রিভেঞ্জ”। সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখে বেশ প্রশংসা করেছে। তারাও বলেছে, ঈদের সেরা ছবি হবে এটি।

এই ছবির জন্য আমার শুভ কামনা থাকবে।‘তুফান’ প্রসঙ্গে ডিপজল বলেন, ‘শাকিব আমাদের ঘরের ছেলে। এই ঈদেও ওর ছবি আসছে। ওর জন্যও শুভকামনা থাকবে।

উল্লেখ্য, ঈদে মুক্তির তালিকায় এগিয়ে থাকা সিনেমাগুলোর মধ্যে রয়েছে মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’, রায়হান রাফীর ‘তুফান’, মুস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’, রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’, সুমন ধরের ‘আগুন্তুক’।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: