বিনোদন

এবার কঙ্গনাকে হত্যার হুমকি পুলিশের সাহায্য চাইলেন অভিনেত্রী

কিছু না কিছু নিয়ে সব সময়েই আলোচনায় থাকেন কন্ট্রোভার্সি কুইন খ্যাত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার নতুন আলোচনা শুরু হয়েছে কঙ্গনা রানাউতের ‘ইমার্জেন্সি’ সিনেমা ঘিরে। সিনেমাটিতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। আগামী ৬ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সেই সিনেমা। তার আগেই ভিডিও বার্তায় কঙ্গনা পেলেন হত্যা ও জুতাপেটার হুমকি।

যার জেরে পুলিশের সাহায্য চেয়েছেন নায়িকা। ভিডিও বার্তায় কঙ্গনার গলা কেটে ফেলা এবং তাকে জুতাপেটা করার হুমকি দিয়েছে ভারতের শিখ সম্প্রদায়। তাদের দাবি, ‘ইমার্জেন্সি’ সিনেমাটির গল্প তাদের মর্যাদা হানি করছে। ফলে তারা সিনেমাটির মুক্তি আটকানোর দাবি জানিয়েছেন। সামাজিক মাধ্যমে এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে পাঞ্জাবের প্রভাবশালী শিখ নেতা ভিকি থমাস সিং সরাসরি হুমকি দিয়েছেন কঙ্গনাকে। তিনি বলেছেন, ‘ইতিহাস বদলানো যায় না। যদি তারা শিখদের সন্ত্রাসবাদী হিসেবে তুলে ধরেন, তাহলে মনে রাখবেন, যার (ইন্ধিরা গান্ধী) সিনেমা বানাচ্ছেন, তার পরিণতি কী হয়েছিল। মনে রাখবেন সতবন্ত সিং এবং বিয়ন্ত সিং কে ছিলেন। যারা আমাদের উঙলি করে (খোঁচায়), সেই আঙুলই কেটে দেই।

আমরা যদি নিজেদের গলা কাটাতে পারি, তাহলে গলা কাটতেও পারি। ভিডিওতে অন্য এক শিখ নেতা বলছেন, ‘আপনি (কঙ্গনা) যদি এই সিনেমা মুক্তি দেন, তাহলে সর্দাররা আপনাকে জুতাপেটা করবে। থাপ্পড় তো খেয়েছেনই। আমার দেশে এবং আমার মহারাষ্ট্রের কোথাও যদি আপনাকে দেখতে পাই, শুধু একজন শিখ এবং একজন গর্বিত মারাঠি হিসেবে নয়, আমার সমস্ত হিন্দু, খ্রিষ্টান এবং মুসলিম ভাইয়ের হয়ে আপনাকে জুতাপেটা করে স্বাগত জানাব।প্রাক্তন বিগ বস প্রতিযোগী এবং অভিনেতা আজাজ খানকেও ওই ভিডিওতে দেখা যায়।

কঙ্গনাও দেখেছেন ভিডিও বার্তাটি। তিনি সেটি নিজের এক্স হ্যান্ডেলে (টুইটার) শেয়ার করেছেন। মহারাষ্ট্র, পাঞ্জাব ও হিমাচলপ্রদেশের পুলিশকে ট্যাগ করে লিখেছেন, ‘দয়া করে এই ভিডিওটি দেখুন।এর আগে, চলতি বছরের জুন মাসেই চণ্ডীগড় বিমানবন্দরে এক সিআইএসএফ জওয়ানের বিরুদ্ধে কঙ্গনাকে চড় মারার অভিযোগ ওঠে। কুলবিন্দর কৌর নামে ওই জওয়ান ঘটনার দায়ও স্বীকার করেন।

এ অভিযোগে তাকে সাসপেন্ড করা হয়। সেই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়। এ ভিডিওতে শোনা গিয়েছিল, কৃষকদের নিয়ে কঙ্গনার মন্তব্যে ভীষণ ক্ষুব্ধ ছিলেন কুলবিন্দর। তারপরই এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। উল্লেখ্য, ‘ইমার্জেন্সি’ সিনেমায় ১৯৭৫ সালের জুন মাসে দেশে জরুরি অবস্থার ঘোষণা করেছিলেন ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী।

সেই গল্পই তুলে ধরা হবে। ইতোমধ্যেই এর পোস্টার ও ট্রেলার প্রকাশ হয়েছে। সিনেমাটির ট্রেলার মুক্তির পর ভক্তদের কাছে প্রশংসা পেলেও শিখ নেতারা ভালো ভাবে দেখছেন না। আসন্ন সিনেমাটিতে কঙ্গনা ছাড়াও আরো দেখা মিলবে অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমান, শ্রেয়াস তালপেড়ে এবং প্রয়াত অভিনেতা সতীশ কৌশককে।

আরও খবর

Sponsered content