বিনোদন

এবার শাকিব ফ্লপ পশ্চিমবঙ্গে

পশ্চিমবঙ্গের হলে শাকিবের সিনেমা চলে না এমনটাই মন্তব্য করেছেন কলকাতার প্রযোজক রানা সরকার। দেশ টিভির এক প্রতিবেদনে অডিও বার্তায় শাকিব খান প্রসঙ্গে রানা বলেন, ‘শাকিব জনপ্রিয় হলেও পশ্চিমবঙ্গে তার সিনেমার দর্শকপ্রিয়তা নেই। সুপারস্টারের সিনেমা যেমন চলা উচিত, যেমন দেব, জিৎ, সোহম—সে রকম চলে না।

শাকিব খান হয়তো খুব জনপ্রিয়, কিন্তু অভিনয়ে অন্য যাঁরা নাম করছেন, তাঁদের তুলনায় অতটা ভালো নয়। তার মানে কি পশ্চিমবঙ্গে শাকিব খান ফ্লপ! কলকাতায় শ্রাবন্তী, শুভশ্রীসহ বহু নায়িকার সঙ্গে সিনেমা করেছেন শাকিব। কিছু আলোচিত সিনেমায় কাজও করেছেন। সব মিলে পশ্চিম বাংলার চলচ্চিত্রশিল্পে বেশ পরিচিত নাম শাকিব। এখন সেই নায়কই নাকি অভিনয় পারেন না বা জানেন না!

এমনটি কি কখনো হতে পারে? অবশ্য একজন হিট নায়ককে নিয়ে আলোচনা-সমালোচনা থাকবেই। তবে শাকিব খানকে নিয়ে প্রায় সময় এই গুঞ্জন ওঠে যে তিনি নাকি অভিনয়ই জানেন না! রানা সে বকথাই বলছেন।তিনি বলেন, ‘বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় শাকিব খান ছবি করলেও হলগুলো এই নায়কের সিনেমায় ততটা আগ্রহী নয়।

শাকিব খানের সিনেমা হলে তো চলেই না, বাংলার কোনো স্যাটেলাইট চ্যানেলেও তাকে সেই দামটা দেয় না, যে দামটা দেব, জিতের মতো নায়কদের আছে।রানা সরেকার বলেন, শাকিব খান সুপারস্টার ঠিকই, তবে এই নায়ক যদি আরও অভিনয়ের দিকে মনোযোগ দিতেন, তাহলে ভালো হতো।

পশ্চিমবঙ্গের নায়কদেরও প্রায় সময় কটাক্ষ করেন টালিউডের এই প্রযোজক। তাঁদের অভিনয় পারা না–পারা এবং নানা দুর্বলতা নিয়ে তোলেন প্রশ্ন। এবার শাকিব খানের মতো জনপ্রিয় নায়কের অভিনয়দক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন এ প্রযোজক।

%d bloggers like this: