সারা দেশ

মানুষের হাড়গোড় মিলল বালুর স্তুপের নিচে

ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের উত্তরকান্দী গ্রামে নির্মাণাধীন একতলা ভবনের পাশ থেকে কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ ও সিআইডি।বুধবার (২৯ মে) বিকাল ৪ টার সময় বালুর ভিতর থেকে কঙ্কাল উদ্ধার করে পুলিশ ও সিআইডির একটি টিম।স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাইচাইল ইউনিয়নের উত্তরকান্দী গ্রামের মো. মনিরুজ্জামান মাতুব্বরের পুত্র সৌদি প্রবাসী সফিকুল ইসলামের নির্মাণাধীন একতলা ভবনের কাজ করতে যায় একদল নির্মাণ শ্রমিক।

এর পরে তার নির্মাণাধীন ভবনের পশ্চিম পাশে বাউন্ডারির মধ্যে বালির ভিতর কঙ্কাল এর কিছু হাড় দেখতে পায়। এর পরে পুলিশ কে খবর দিলে পুলিশ ও সিআইডির একটি টিম ঘটনাস্থলে এসে বালি খুঁড়ে কঙ্কাল উদ্ধার করে।মো. মনির নামে নির্মাণ শ্রমিক জানান, আমরা আজ প্রথম এই বিল্ডিং এর কাজ করতে আসি আমাদের একজন প্রসাব করতে যাওয়ার সময় পশ্চিম পাশে বাউন্ডারি ও বিল্ডিং এর মধ্যে বালুর মধ্যে হাড় দেখতে পান।

এর পরে বাড়ির মালিক কে জানালে তিনি পুলিশে খবর দেন। এর পরে এই কঙ্কাল উদ্ধার হলো।এই বিষয়ে মনিরুজ্জামান মাতুব্বর জানান, একবছর বন্ধ থাকার পর আমরা আবার বাড়ির নির্মানের কাজ শুরু করি। এরপর এক নির্মাণ শ্রমিক প্রসাব করতে যাওয়ার সময় পশ্চিম পাশে বাউন্ডারি ও বিল্ডিং এর মধ্যে বালুর মধ্যে হাড় দেখতে পান।

এর পরে আমি পুলিশে খবর দিলে পুলিশ ও সিআইডি এসে কঙ্কাল উদ্ধার করে নিয়ে যায়।এই বিষয়ের নগরকান্দা থানা পুলিশের অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, আমরা খবর পাই নগরকান্দা থানার কাইচাইল ইউনিয়নের উত্তরকান্দী গ্রামে নির্মাণাধীন একতলা ভবনের পাশে বালুর ভিতর থেকে কঙ্কাল দেখা যাচ্ছে।

এরপর আমরা ও সিআইডির টিম ঘটনাস্থল এসে কঙ্কাল উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: