সারা দেশ

পাবনায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ২ জন

পাবনার ঈশ্বরদী বিমানবন্দর সড়কের সাড়া মাড়োয়ারী স্কুল অ্যান্ড কলেজের সামনে ট্রাক-সিএনজিচালিত অটোরিকশা-ইঞ্জিনচালিত পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। বুধবার ভোর সোয়া ৫টার দিকে এদুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— নাটোরের লালপুর পুরাতন ঈশ্বরদীর জেহের মোল্লার ছেলে আসান মোল্লা (৬৫) ও দক্ষিণ লালপুরের আব্দুল জলিলের ছেলে জিন্নাত আলী (৫৪)। আহতরা হলেন— সিএনজিচালত অটোরিকশার চালক রাজশাহীর বাঘা উপজেলা আলাইপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে মাহাবুল (৩২) ও ঈশ্বরদীর আওতাপাড়া গ্রামের আলা মণ্ডলের ছেলে আব্দুল মালেক (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার ভোর সোয়া ৫টার দিকে ঈশ্বরদী-বানেশ্বর আঞ্চলিক সড়কে বেপরোয়া গতিতে মালবোঝাই একটি ট্রাক আসছিল। এ সময় অপরদিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশা ও একটি খড়িবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত পাওয়ারটিলার ওভারটেক করার সময় ট্রাকের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী মারা যান। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা গুরুতর আহতাবস্থায় সিএনজিচালিত অটোরিকশাচালক ও যাত্রীকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। এ ছাড়া দুর্ঘটনাকবলিত সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

%d bloggers like this: