বিনোদন

এবার রেমালে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান শাবনূরের

ঘূর্ণিঝড় ‘রিমাল’ স্থল নিম্নচাপে পরিণত হয়েছে। মঙ্গলবার (২৮ মে) দুপুরের পর এটি বাংলাদেশের ভূখণ্ড ত্যাগ করে ভারতের আসাম অঞ্চলে চলে যাবে। ঘূর্ণিঝড় রিমালের কারণে বিদ্যুৎ বিভ্রাটে ১০ হাজারের বেশি মোবাইল টাওয়ার বা বেস ট্রান্সসিভার স্টেশন (বিটিএস) সেবা দিতে পারছে না।

এর প্রভাব পরেছে দক্ষিণের জেলাগুলোর লাখ লাখ মানুষের মোবাইল ও ইন্টারনেট ব্যবহারে। ক্ষতিগ্রস্ত হয়েছেন লাখ লাখ মানুষ। মৃত্যু হয়েছে অনেকের। এসব নিয়ে বেশ চিন্তিত অভিনেত্রী শাবনূর।নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শাবনূর লিখেছেন, আসুন ঘূর্ণিঝড় রিমালের আঘাতে বিপণ্ণ মানুষের পাশে দাঁড়াই এবং তাদের প্রতি সহানুভূতি প্রকাশ করি।

মহান আল্লাহ সবাইকে হেফাজত করুন।তিনি বলেন, বঙ্গোপসাগরে সৃষ্ট প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে গেছে উপকূলীয় এলাকা সহ দেশের অন্যান্য অঞ্চল। এখন পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে দীর্ঘ সময় ধরে চলা প্রবল এই ঘূর্ণিঝড়ের আঘাতে অনেকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন অসংখ্য মানুষ, হাজার হাজার ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে এবং বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন লক্ষ লক্ষ মানুষ।

স্থল নিম্নচাপটি বর্তমানে সিলেট ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। এটি আরও উত্তরপূর্ব দিকে অগ্রসর হয়ে ক্রমশ দুর্বল হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সংস্থাটি বলছে, এর প্রভাবে উত্তর বঙ্গোপসাগরে বায়ুচাপের তারতম্যের আধিক্য বিরাজ করছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: