বিনোদন

এবার বুবলীর নতুন লুক ঘিরে রহস্য

সোনালী রঙের চুল আর পরনে হলুদ রঙের পোশাক-সম্প্রতি এমন লুকেই দেখা দিলেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। হঠাৎ এমন লুক নিলেন কেন? রহস্য ছড়াতেই জানা গেল দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘তুমি যেখানে আমি সেখানে’ ছবিতে এভাবেই দেখা যাবে নায়িকাকে।

বর্তমানে ছবিটি শুটিং চলছে। ছবিটিতে শুধু এই লুক নয়, আরও কয়েকটি লুকে দেখা যাবে বলে জানান নায়িকা। শবনম বুবলী বলেন, অনেক প্রস্তুতি নিয়ে বিভিন্ন লুকে অভিনয় করছি। লুকগুলোও দর্শকদের ভালো লাগবে। দর্শকরা নানারকম গল্পের সিনেমা দেখতে পছন্দ করেন। এটি অন্যতম সেরা একটি কমেডি সিনেমা হতে যাচ্ছে।

তিনি আরও বলেন, এটি শতভাগ কমেডি সিনেমা। সত্যি কথা বলতে এমন সিনেমায় কাজ করা অনেক কঠিন। মানুষকে হাসানো সবচেয়ে কঠিন কাজ। তারপরও আমার দিক থেকে চেষ্টা করছি যতটুকু ভালো অভিনয় করা যায় তা করার। ছবিটিতে বুবলীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক রোষান। ছবির চিত্রনাট্য লিখছেন আবদুল্লাহ জহির বাবু।

১৯৮৩ সালের সুপারহিট ছবি ‘নাগ পূর্ণিমা’র ‘তুমি যেখানে আমি সেখানে’ গানের নাম থেকে এই সিনেমাটির নাম নিয়েছেন দেবাশীষ বিশ্বাস। তিনি বলেন, ‘গানটি আমার ভীষণ পছন্দের। এই ছবির গল্পটি চূড়ান্তের পর দেখলাম নামটি খাপ খায়। এজন্যই নামটি নিয়েছি। এটি কমেডি ধাঁচের ছবি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: