বিনোদন

এবার কী ছবি করবেন বুঝতে পারছেন না তাপসী

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। সম্প্রতি বিয়ে করেছেন তিনি। ক্যারিয়ারে ১০ বছর পার করে ফেলেছেন এই অভিনেত্রী। অভিনয় করেছেন নানা ধরনের চরিত্রে। তাপসীকে শেষবার দেখা গিয়েছিল শাহরুখ খানের সঙ্গে ডাঙ্কি ছবিতে। সামনে তাকে কোন ছবিতে দেখা যাবে? এমন প্রশ্নের জবাবে হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন ।

আমি এত ধরনের ছবি করেছি যে এবার কী ধরনের ছবি করব, সেটাই বুঝে উঠতে পারছি না।তাপসী বলছিলেন, আজ সবাই অ্যাকশন মুভির পেছনে দৌড়াচ্ছে, এ ধরনের ছবি আমি ক্যারিয়ারের শুরুতেই করে ফেলেছি। বেবি, নাম শাবানা, বদলা, ইত্যাদি। গ্রে শেডের হাসিন দিলরুবা, অন্য ধরনের ষাঁড় কী আঁখ করেছি। স্পোর্টস ড্রামা হিসেবে সাবাশ মিঠু, ইত্যাদি করেছি।

টাইম ট্রাভেল, থ্রিলার, ভৌতিক, বায়োপিক সব করেছি। অনেক ধরনের ছবিই এর মধ্যে করে ফেলেছি।দেখতে দেখতে ক্যারিয়ারের ১০ বছর হয়ে গেল। কী করে একজন আউটসাইডার হয়েও বলিউডে নিজের এ জায়গা তৈরি করলেন তাপসী? জবাবে তিনি বলেন, আমি এখন যেখানে আছি মনে হয় অনেক করে ফেলেছি। আমি সত্যি কঠিন পরিশ্রম করেছি।

আর সবটাই নিজের মেধার জোরে পেয়েছি। তাই আমার সাফল্য পড়ে পাওয়া চৌদ্দ আনার মতো না। তাই এখন যেখানে আছি আমি খুব খুশি। তৃপ্ত।তাপসী পান্নুকে আগামীতে ও লড়কি হ্যায় কাঁহা, ফির আয়ি হাসিন দিলরুবা, খেল খেল ম্যায় ছবিতে দেখা যাবে।

%d bloggers like this: