বিনোদন

নির্বাচনে জামানত হারিয়ে শুটিংয়ে ফিরলেন অভিনেতা চিকন আলী

ঢাকাই চলচ্চিত্রের কমেডি অভিনেতা শামিনুর রহমান চিকন আলি এবারের সংসদ নির্বাচনে নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসন থেকে প্রার্থী হয়েছিলেন। তবে তিনি নির্বাচনে বিপুল ব্যবধানে পরাজিত হয়ে জামানত হারিয়েছেন। চিকন আলি পেয়েছেন মাত্র এক হাজার ৭০১ ভোট।এই আসনে সাত প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

আওয়ামী লীগের প্রার্থী সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী এক লাখ ৩৮ হাজার ৫৬১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ছলিম উদ্দিন তরফদার পেয়েছেন ৬০ হাজার ৫১ ভোট।এছাড়াও মাহবুব-উল মান্নাফ কাঁচি প্রতীকে পেয়েছেন এক হাজার ৩৩১ ভোট, মাহফুজা আকরাম চৌধুরী (ঈগল) ১২ হাজার ৭৮৬ ভোট, মাসুদ রানা (লাঙ্গল) তিন হাজার ৪৪১ ভোট, শামিনুর রহমার ওরফে চিকন আলি (কেটলি) এক হাজার ৭০১ ভোট, সোহেল কবির (সোনালী আঁশ) পেয়েছেন ৫৯৭ ভোট।

এই আসনে মোট ভোটার ছিল চার লাখ ২০ হাজার ৯০৬ জন। ভোট পড়ে দুই লাখ ২৫ হাজার ৬৭৭। তাই পাঁচ জন প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হবে।এদিকে, নির্বাচনে পরাজিত হয়েই চিকন আলি শুটিংয়ে ফিরেছেন। তার ফেসবুক হ্যান্ডেলে দেখা যায় তিনি নির্বাচনের পরেরদিন থেকেই শুটিং শুরু করেছেন নিজ এলাকায়। চিকন আলী চলচ্চিত্রের পাশাপাশি নিজের ফেসবুক পেইজ ও ইউটিউবের জন্যও কন্টেন্ট বানান।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: