বিনোদন

দীর্ঘদিন কুফরিতে আক্রান্ত মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন কিছুদিন আগে। এরপর থেকে ফেসবুকে নানা রকম কথা লিখেছেন অভিনেত্রী। থেমে নেই স্বামী রাকিব সরকারও। এবার মাহিকে নিয়ে নতুন বার্তা দিলেন রাকিব। এর আগে মাহি এক ভিডিও বার্তায় স্বামী রাকিব সরকারকে ‘অতীত’ বলে মন্তব্য করেছেন।

তবে একইসঙ্গে তিনি বলেছেন, আমার পেটের মধ্যে বোমা মারলে কিংবা মাথায় পিস্তল ধরলেও আমি রাকিবের ব্যাপারে খারাপ কিছু বলতে পারব না।মাহি বলেন, ‘আমার বিশ্বাস রাকিবও আমার বিষয়ে খারাপ কিছু বলবে না। মেয়েদের প্রতি তার সম্মান রয়েছে বলেই আমি তাকে ভালোবেসেছিলাম।

এবার রাকিব তার ফেসবুকে লিখেছেন, ‘মাহি দীর্ঘদিন কুফরি দ্বারা আক্রান্ত। মাহিকে নিয়ে কেউ বাজে কথা বইলেন না প্লীজ, আমি অনেক কষ্ট পাই। একসাথে না থাকলেও আমি ভালোবাসি। ফারিশের মা হিসেবে তার সম্মান অনেক উর্দ্ধে।রাকিবকে নিয়ে সেই ভিডিওতে মাহি বলেন, ‘আমি তাকে সম্মান করি এবং এটা মৃত্যু পর্যন্ত থাকবে।

তবে ওর কি কোনো নেগেটিভ সাইট নাই? দুইটা মানুষ প্রেম করার সময় বোঝে না তার কি সমস্যা।আমারও নিশ্চয় সমস্যা আছে যা একসাথে থাকতে রাকিব বুঝেছে। আমার রাগ, আমার সবকিছু রাকিব এখন জানে।প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। এটি তার দুজনেরই দ্বিতীয় বিয়ে। তাদের ফারিশ নামে এক বছরের একটি পুত্রসন্তানও রয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। ৫ বছর সংসার করার পর ২০২১ সালের ২২ মে বিয়ের সম্পর্ক ছিন্নের ঘোষণা দেন তিনি। তার আগে অবশ্য রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: