বিনোদন

আবারও কঙ্গনার গালে কষে চড় মারতে চান পাকিস্তানি অভিনেত্রী নওশীন

ঠোঁটকাটা হিসেবে বলিউডে কুখ্যাতি আছে নায়িকা কঙ্গনা রানাওয়াতের। চাঁছাছোলা হরেক মন্তব্য করে হরহামেশাই বিতর্কের জন্ম দেন তিনি। কোনো রকম রাখঢাক ছাড়াই সরাসরি প্রতিপক্ষকে কথায় ঘায়েল করতে সিদ্ধহস্ত এই নায়িকা।

এবার ভারতের চিরশত্রু দেশ পাকিস্তান নিয়ে মন্তব্য করায় তার ওপর ব্যাপক খেপেছেন পাকিস্তানি অভিনেত্রী নওশীন শাহ। তিনি এতোটাই খেপেছেন যে, সামনাসামনি দেখা হলে কঙ্গনার গালে কষে দুটি চড়ও মারতে চেয়েছেন।

সম্প্রতি পাকিস্তানের ‘হাদ কর দি’ শোয়ে কঙ্গনাকে চড় মারার ইচ্ছে প্রকাশ করে নওশীন বলেন, পাকিস্তানকে নিয়ে কঙ্গনার কোনো ধারণাই নেই। যা মনে আসে তাই বলে। কখনও তার সাথে দেখা হলে কষে দুটি চড় মারতে চাই।তার কোনো জ্ঞানই নেই।

তারপরও দেশ নিয়ে কথা বলে, তাও আবার অন্য কারও দেশ নিয়ে। নিজের দেশ আর অভিনয়ের দিকে মন দিন। সেটাই কাজে আসবে আপনার।নওশীন আরও বলেন, আপনি কীভাবে জানলেন মানুষের সঙ্গে দুর্ব্যবহার করা হয় পাকিস্তানে? কীভাবে পাকিস্তান সেনাবাহিনী সম্পর্কে জানলেন আপনি?

কীভাবে আমাদের দেশের এজেন্সিগুলো সম্পর্কে জানেন আপনি? এই এজেন্সিগুলো আমাদের দেশে আছে তা আমরা নিজেরাই জানি না। আমাদের দেশের সেনাবাহিনী এসব বিষয় প্রকাশ্যে আনে না। এসব তাদের গোপন ব্যাপার।

%d bloggers like this: