সারা দেশ

নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার নিজ বাড়ি থেকে

খুলনার কয়রায় নিজ বাড়ি থেকে হোসনেয়ারা খাতুন (৬৫) নামে এক নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মাদারবাড়িয়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। হোসনেয়ারা ওই গ্রামের মৃত হাফিজুর রহমান সানার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে , ঘটনার সময় বাড়িতে ওই নারী একাই ছিলেন। তার চার সন্তানের মধ্যে দুইজন দেশের বাইরে থাকেন। অপর দুইজন খুলনা শহরে কাজে গিয়েছিলেন। রাতে ওই নারীর বড় ছেলে খুলনা থেকে বাড়িতে ফিরে ঘরের দরজা বন্ধ দেখতে পান।

তার মাকে আশপাশে খোঁজাখুঁজি করে না পেয়ে ঘরের দরজা খোলার চেষ্টা করেন। এলাকাবাসী এসে ঘরের জানালা দিয়ে মেঝেতে ওই নারীকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করেন।

তার বড় ছেলে তুহিন হোসেন বলেন, ঘটনার দিন সকালে বাড়িতে তার মাকে একা রেখে খুলনা শহরে কাজে যান। রাতে বাড়িতে ফিরে তার মাকে মৃত অবস্থায় দেখতে পান। তার ধারণা বাড়িতে চুরি করতে এসে এ ঘটনা ঘটেছে।

কয়রা থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, খবর পেয়ে হাত-পা বাঁধা অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে থানায় নিয়ে আসা হয়েছে।

%d bloggers like this: