সারা দেশ

আবারও গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

পঞ্চগড়ে ২৭ কেজি গাঁজা সহ স্বামী স্ত্রীকে আটক করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ। গাঁজাগুলোর মূল্য প্রায় পাঁচ লাখ টাকা। আটককৃতরা হচ্ছেন মো. মোজাম্মেল হক (৪৫) ও তার স্ত্রী মোছা. রওশন আরা বেগম (৪০) তাদের বাড়ি ঠাকুরগাঁও জেলার ভুল্লী থানার লাউথুতি গ্রামে।

রোববার সকাল সাড়ে আটটার দিকে পঞ্চগড় পৌরসভা এলাকার করতোয়া ফিলিং স্টেশনের সামনে একটি নৈশ কোচ থেকে তাদের আটক করা হয়।পুলিশ জানায় ২৭ কেজি গাঁজার বস্তা নিয়ে একটি নৈশ কোচে পঞ্চগড়ের বোর্ড অফিস এলাকার এক মাদক ব্যবসায়ীর কাছে বিক্রির জন্য আসছিল দুই ব্যক্তি।

এমন খবর পেয়ে পুলিশ ওই নৈশ কোচের জন্য পুরাতন পঞ্চগড় সড়কের পাশে ওৎ পেতে থাকেন।রোববার সকাল সাড়ে আটটার দিকে কোচ আসার সাথে সাথে চালক ও হেলপারের সহযোগিতায় ওই দম্পতিকে জিজ্ঞাসাবাদ করে তাদের তথ্য অনুযায়ী দুটি বস্তা থেকে ২৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পরে গাঁজা সহ ওই দম্পতিকে আটক করে থানায় নেওয়া হয়ে।পঞ্চগড় সদর থানার পরিদর্শক তদন্ত রনজু আহমেদ জানায় রোববার সকালে গোপনে খবর পেয়ে ওসি অপারেশন প্রবীর চন্দ্র সহ সাব ইন্সপেক্টর রাশেদুল সহ কোচের জন্য অপেক্ষা করা হয়।

পরে নৈশ কোচ স্বামী স্ত্রী কে গাঁজাসহ আটক করা হয়। এ ঘটনায় জড়িত পঞ্চগড়ের মাদক ব্যবসায়ী সহ স্বামী স্ত্রীর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

%d bloggers like this: